শিরোনাম:
কালিয়াকৈরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন মাহমুদা বেগম কৃক পুলিশের বিরুদ্ধে হত্যা মামলার আটককৃত আসামী ছেড়ে দেয়ার অভিযোগ সন্তানকে বাঁচাতে গিয়ে রডের আঘাতে বাবার মৃত্যু দাগনভূঞা প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক মামুনের পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল বুড়িমারী স্থল বন্দরে আন্তর্জাতিক কাস্টমস্ দিবস পালিত ২০২২ ৪নং উত্তর বড়দল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নংওয়ার্ডের মেম্বার প্রার্থী কামাল উদ্দিন’র গণজোয়ার নিয়ামতপুর প্রেসক্লাবের অনন্য উদ্যোগ সাপাহারে সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় মহিলা ভাইস চেয়ারম্যানেরu নামে থানায় জিডি জাতীয় তৃনমুল প্রতিবন্ধী সংস্থার কেন্দ্রীয় কমিটির সভাপতির বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

বড় ডিসপ্লে ও ব্যাটারি সম্পন্ন স্মার্টফোন টেকনো স্পার্ক গো-২০২২

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
বড় ডিসপ্লে ও ব্যাটারি সম্পন্ন স্মার্টফোন টেকনো স্পার্ক গো-২০২২

প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো নিয়ে বাংলাদেশের বাজারে এসেছে বাজেট হ্যান্ডসেট স্পার্ক গো ২০২২। পর্যাপ্ত হার্ডওয়্যার সংবলিত ফোনটিতে রয়েছে দৈনন্দিন ব্যবহারে প্রয়োজনীয় সবরকম ফিচার ও সুবিধা।

স্পার্ক গো ২০২২-এর স্টাইলিশ ডিজাইন ও পেছনের ডুয়েল টেক্সচার ফোনে একটি আকর্ষণীয় লুক এনে দিয়েছে। পাশাপাশি অনন্য এই টেক্সচারটি ফোনে শক্ত গ্রিপ প্রদান করবে যা দৈনন্দিন ব্যবহার আরও সহজ করে তুলবে। এতে আছে ৬.৫ ইঞ্চি ডট-নচ এইচডি প্লাস ডিসপ্লে এবং ডিটিএস স্টেরিও সাউন্ড ইফেক্ট যা ব্যবহারকারীকে দিবে এক অনন্য অডিও-ভিজ্যুয়াল অভিজ্ঞতা।

আরও আছে ৫০০০ এমএএইচ-এর শক্তিশালী ব্যাটারি, যা ৪৫ দিন পর্যন্ত ফোনকে স্ট্যান্ডবাই রাখবে। ফোনটিতে আছে ১৩ মেগাপিক্সেল মেইন সেন্সর ও ৮ মেগাপিক্সেল সেলফি শুটারের ডুয়েল ফ্রন্ট ক্যামেরা সেটআপ। হ্যান্ডসেটটি দিয়ে ৩০ এফপিএস-এ ১০৮০পি ভিডিও ধারণ সম্ভব। এছাড়া ২ জিবি র‍্যাম-এর সাথে স্টোরেজ হিসেবে থাকছে ৩২ জিবি রম।

স্পার্ক গো ২০২২-এ আছে কোয়াড-কোর প্রসেসর। এতে আরও আছে দ্রুত ডেটা প্রসেসিংয়ে সক্ষম অ্যান্ড্রয়েডTM ১১ ‘গো এডিশন’ অপারেটিং সিস্টেম এবং ফোনের অনন্য বুস্ট সিস্টেম অপটিমাইজেশন ফিচার, যা অন্যান্য স্মার্টফোনের চেয়ে অ্যাপ ব্যবহার আরও দ্রুত ও সহজ করে তুলবে। টেকনো স্পার্ক গো ২০২২-এ আছে রিয়ার-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্টসহ অন্যান্য প্রয়োজনীয় সেন্সর।

নজরকাড়া অ্যাটলান্টিক ব্লু ও টারকুইশ সায়ান দুটি কালারে পাওয়া যাবে টেকনো স্পার্ক গো ২০২২ এবং এর বাজারমূল্য মাত্র ৯,৯৯০ টাকা। ডিসেম্বর ৭, ২০২১ তারিখ থেকে টেকনো’র অনুমোদিত স্টোরসহ অন্যান্য রিটেইল শপে ফোনটি পাওয়া যাচ্ছে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x