বোয়ালমারী মামলা করায় স্কুল শিক্ষককে প্রাণনাশের হুমকি

এস এম রুবেল ফরিদপুর প্রতিনিধি
  • আপডেটের সময় : বুধবার, ৯ জুন, ২০২১
বোয়ালমারী মামলা করায় স্কুল শিক্ষককে প্রাণনাশের হুমকি

ছোট ভাইকে কুপিয়ে ও পিটিয়ে জখম করার জন্য দুর্বৃত্তদের বিরুদ্ধে মামলা করায় ওই দুর্বৃত্তরা প্রাণনাশে হুমকি দিয়েছে এক স্কুল শিক্ষককে। নিরাপত্তাহীনতায় ভুগতে থাকা ওই শিক্ষক দুর্বৃত্তদের দৃষ্টান্তমূলক শাস্তি ও আইনি সহায়তা চেয়ে মঙ্গলবার রাতে স্থানীয় সাপ্তাহিক বোয়ালমারী বার্তা কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করেন।


বোয়ালমারী পৌরসভার ৩ নং ওয়ার্ডের কামারগ্রামের বাসিন্দা আলফাডাঙ্গা উপজেলার বানা এম এ মজিদ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. কামাল হোসেন সংবাদ সম্মেলনে বলেন, ঢাকার একটি কলেজে সম্মান শ্রেণিতে অধ্যয়নরত তাঁর ছোট ভাই ছাত্রলীগ নেতা মইন শেখ (২৪) ও মইনের বন্ধু শিমুলকে (২৪) গত ৫ জুন দুপুরে দুর্বৃত্তরা বেধড়ক পিটিয়ে ও ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্বক জখম করে। এ ঘটনায় তিনি (কামাল) কামারগ্রাম মৃধা পাড়ার মো. মোক্তার হোসেন (৩৫), মো. মনির হোসেন (৩৭), মো. বিল্লাল মৃধা (২৪) ও মাহফুজুর রহমান হৃদয়কে (২০) আসামি করে ৬ জুন বোয়ালমারী থানায় দন্ডবিধির ১৪৩/২৩২/৩২৬/৩০৭/৩৭৯/৫০৬/১১৪ ধারায় মামলা করেন। মামলা নং ০২। এ ঘটনার পর মামলার আসামিরা তাঁকে (কামাল) প্রাণনাশের হুমকি দিয়েছে। মামলা তুলে না নিলে সে এবং তাঁর পরিবারকে বাঁচতে দিবেনা। তিনি আরও অভিযোগ করেন, আসামিরা দুর্ধর্ষ সন্ত্রাসী এবং কিশোর গ্যাংয়ের সদস্য। তাদের বিরুদ্ধে চাঁদাবাজিসহ বিভিন্ন মামলা রয়েছে। আসামিদের দ্রুত গ্রেপ্তারসহ দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন শিক্ষক কামাল হোসেন। সাংবাদিক সম্মেলনে এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও এয়াকুব আলী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুর রহিম, বানা ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মো. জাহাঙ্গীর হোসেন, পৌরসভার ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আহাদ খান, সহসভাপতি মো. মুন্নু মিয়া, যুবলীগ নেতা হাদী সাখাওয়াত হোসেন কচি, ছাত্রলীগ নেতা শামীম হাদী প্রমুখ।


মামলার তদন্তকারী কর্মকর্তা বোয়ালমারী থানার উপপুলিশ পরিদর্শক (নিরস্ত্র) ইব্রাহীম পাটোয়ারী বলেন, কামাল হোসেনের মামলার আসামিদের ধরতে অভিযান চালানো হয়েছে কিন্তু আসামিরা পালিয়ে থাকায় ধরা সম্ভব হয়নি। অভিযান অব্যাহত আছে। পাশাপাশি মামলার তদন্ত কাজও চলছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x