শিরোনাম:
টানা তিন দিনে ৬শ’র ওপরে করোনা রোগী শনাক্ত জলঢাকায় জীবনতরী পাঠশালার উদ্যোগে হুইল চেয়ার বিতরণ রংপুরে নারী দিবস উপলক্ষে ” নারীর চোখে বাংলাদেশ “এর বধিত কার্যক্রম অনুষ্টিত পটুয়াখালীতে তিন নার্সিং কলেজ ও মেডিকেলের নার্স কর্মকর্তাদের তিন দফা দাবিতে অবস্থান কর্মসূচি পালন রংপুরে ১৩ কোটি টাকার এলএ চেক বিতরণ দিনাজপুরে টলির চাঁকা বাস্ট হয়ে হেলপারের মৃত‍্যু ডিমলায় ভুট্টা ক্ষেতে লাভলী হত্যা মামলার মূল আসামী গ্রেফতার ভুট্টা ক্ষেতে লাভলী হত্যা মামলার মূল আসামী গ্রেফতার নারী দিবস উপলক্ষে গাইবান্ধায় মহিলা পরিষদের ট্রাক র‍্যালি দর্শনার্থীর কাছে চাঁদা দাবীর দায়ে ২ জনকে জেল হাজতে প্রেরণ

বোয়ালমারীতে পৌর মেয়রের ফুলেল শুভেচ্ছা

এস এম রুবেল(ফরিদপুর) প্রতিনিধি:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
বোয়ালমারীতে পৌর মেয়রের ফুলেল শুভেচ্ছা

ফরিদপুরের বোয়ালমারীতে নবনির্বাচিত পৌর মেয়র সেলিম রেজা লিপন মিয়া উপজেলা ইউএনও ঝোটন চন্দ ও আফিসার ইনচার্জ নুরুল আমিন এর সাথে সৌজন্য সাক্ষাত করে ফুলেল শুবেচ্ছা জানিয়েছেন। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে এগারোটার সময় উপজেলা ইউএনওয়ের অফিস কক্ষে ও বোয়ালমারী থানার অফিসার ইনচার্জের অফিস কক্ষে গিয়ে ফুল দিয়ে সৌজন্য সাক্ষাত করে মত বিনিময় করেন, এসময় নবনির্বাচিত পৌর মেয়র সেলিম রেজা লিপন বলেন, আমি পৌরবাসি জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করি।

তাদের ভালবাসায় আমি মুগ্ধ হয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিার নেতৃত্বে বোয়ালমারী পৌরসভাকে ডিজিটাল ও মানসম্মত পৌর হিসাবে গঠন করবো। এবং আমি বোয়ালমারী পৌরসভার সকল রাস্তা ঘাট সঠিক নিয়মে নির্মাণ ও একটি শিশু পার্কের সাথে পিকনিক স্পর্ট করবো। সেখানে ঘুরতে আশা সকল প্রকার শিশু অবসর সময়ে তাদের পিতা মাতার সাথে এসে মনের সকল আবেগ ও আনন্দ প্রকাশ করবে।

আর আদর্শ ও ডিজিটাল পৌর করতে হলে পার্কের সাথে পিকনিক স্পর্ট করতে হবে । যাতে করে বোয়ালমারীতে বিভিন্ন অঞ্চল থেকে শিক্ষার্থীরা ঘুরতে আসে এর সাথে পরিচিতিও বাড়বে ব্যপক হারে। তার জন্য সকলকে পৌর মেয়রকে সহযোগীতা করতে হবে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25