বোয়ালমারীতে জেলা প্রশাসক অতুল সরকার-এর মতবিনিময় সভা অনুষ্ঠিত

বোয়ালমারী ফরিদপুর প্রতিনিধি :
  • আপডেটের সময় : সোমবার, ১১ অক্টোবর, ২০২১
বোয়ালমারীতে জেলা প্রশাসক অতুল সরকার-এর মতবিনিময় সভা অনুষ্ঠিত

ফরিদপুরের বোয়ালমারীতে জেলা প্রশাসক অতুল সরকার এর আগমনে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গতকাল সোমবার বেলা এগারোটায় উপজেলা মাল্টিপারপাস হল রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে ও নির্বাহী কর্মকর্তা মো. রেজাউল করিম-এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক অতুল সরকার বলেন, তলা বিহীন ঝুড়িতে থাকা বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত হচ্ছে। বাংলাদেশে বর্তমান মাথাপিছু আয় দুই হাজার মার্কিন ডলার।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অগ্রণী ভুমিকায় এ প্রচেষ্টা। জাতিসংঘের আঙ্গিনায় বাংলাদেশের পক্ষ থেকে বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে বেঞ্চ, ও বৃক্ষ রোপন করেছেন। সমসাময়িক বিষয়ের কথা উল্লেখ করে তিনি বলেন, সোমবার থেকে সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব অনুষ্ঠিত হবে। তাই সকলে ভেদাভেদ ভুলে গিয়ে এ উৎসবকে সুন্দর ও মনোরম পরিবেশে উদযাপন করার আহবান জানাই।

এসময় আরও বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন মুশা, সহকারী কমিশনার ভূমি মারিয়া হক, অফিসার ইনচার্জ নুরুল আলম, পরিবার পরিকল্পনা ডা. খালেদুর রহমান, কৃষিবিদ প্রীতম কুমার হোড়, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আব্দুর রহিম, বীর মুক্তিযোদ্ধা জহুরুল ইসলাম, বিশিষ্ট ব্যাবসায়ী শ্যামল সাহা। এছাড়া সেখানে আরও উপস্থিত ছিলেন, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ, সাংবাদিক ও জনসাধারণ লোকজন।

wsb/Riad

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x