বিত্তবানদের অসহায়ের পাশে দাঁড়ানো উচিৎ : এমপি প্রিন্স

রাকিব হাসান রোশান, পাবনা
  • আপডেটের সময় : সোমবার, ১০ মে, ২০২১
বিত্তবানদের অসহায়ের পাশে দাঁড়ানো

বিত্তবানদের অসহায় মানুষগুলোর পাশে দাড়ানো উচিৎ এমন মন্তব্য করেছেন পাবনা-৫ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স। গত ৯ মে রবিবার ইমাম গাযযালী স্কুল এন্ড কলেজে হামিদ অয়েল এন্ড ডাউল মিলের উদ্যোগে সাত-শতাধিক দরিদ্র মানুষকে উপহার সামগ্রী বিতরন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন “দেশরত্ন শেখ হাসিনা তার সাধ্যমত দেশের জনগণকে আর্থিক ও খাদ্যদ্রব্য সহায়তা দিয়ে আসছে, তার পাশাপাশি এ সমাজের বিত্তবানরা যদি অসহায় দরিদ্র জনগণের পাশে দাঁড়ায় তাহলেই বঙ্গবন্ধুর সোনার বাংলা আমরা গড়তে পাড়ব।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশাররফ হোসেন, হামিদ অয়েল এন্ড ডাউল মিলের সত্ত্বাধিকারী আলহাজ্ব আব্দুল রাজ্জাক ও আলহাজ্ব আবু জাফর,পৌর
আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাজাহান মামুন,পৌর ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শ্রী চন্ডি,সহ-সভাপতি কামরুল হাসান মানিক, সাধারণ সম্পাদক আব্দুল রাজ্জাক বাদশা, সদর উপজেলা আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মিজান, পৌর আওয়ামী লীগ এর সদস্য কামাল হোসেন, পৌর যুবলীগ নেতা দূর্জয় হোসেন আলাল, জেলা ছাএলীগের সহ-সম্পাদক মোঃ মেহেদী হাসান, সাইফুল ইসলাম রুদ্র সহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x