শিরোনাম:
ত্যাগী ও পরীক্ষিত নেতাদের হাতে নৌকার প্রতীক দিবে;ইউপি নির্বাচনে স্বামী-স্ত্রীর মনোমালিন্যে গৃহবধূ গলায় ফাঁস নিয়ে আত্যহত্যা বাংলাদেশ মাধ্যমিক বিদ্যালয় গ্রন্থাগার সমিতির আত্মপ্রকাশ সৈয়দপুরে নির্বাচন উপলক্ষে ইভিএম ভোট প্রদান পদ্ধতি ও ‘মক ভোটিং’ অনুষ্ঠিত গাংনীর গাড়াবাড়ীয়া বসত বাড়ীতে আগুনঃ ফেনী-পশুরামের মেয়র ও কাউন্সিলররা শপথ নিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন ঢাকা ২০২১ উদ্বোধন করেন পংকজ নাথ এমপি মেহেরপুরে মুক্তিযোদ্ধার তালিকা থেকে নাম বাদ যাওয়ায় শোকে মৃত্যু ডিমলায় আওয়ামীলীগের কর্মী সভা সৈয়দপুর পৌরসভা নির্বাচন উপলক্ষে প্রিজাইডিং অফিসারগণের সাথে মত বিনিময় সভা

বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ ছাত্র,যুব অধিকার পরিষদ চাঁদপুর জেলার শ্রদ্ধাঞ্জলি ও বিজয় র্যালী অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার চাঁদপুর
  • আপডেটের সময় : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
অধিকার

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ চাঁদপুর জেলার সভাপতি মোঃ মাহমুদুল হাসানের নেতৃত্বে বিজয় দিবস উপলক্ষে শহীদদের শ্রদ্ধাঞ্জলি ও বিজয় র্যালী অনুষ্ঠিত হয়।

স্লোগানে স্লোগানে মুখরিত চাঁদপুর শহর জুড়ে!তোমার আমার পরিষদ ছাত্র,যুব অধিকার পরিষদ!জনতার অধিকার আমাদের অঙ্গিকার!৭১ এর হাতিয়ার গর্জে উঠো আরেকবার,৫২ এর হাতিয়ার গর্জে উঠো আরেকবার!ভিপি নুরের সালাম নিন,ছাত্র,যুব অধিকার পরিষদে যোগ দিন!

চাঁদপুর জেলা শাখার পক্ষ থেকে চাঁদপুর সরকারি কলেজ গেট থেকে চিত্রলেখা,ছায়াবাণী,হয়ে অঙ্গিকারে শ্রদ্ধাঞ্জলি জানিয়ে বিজয় র‍্যালি হাসান আলী স্কুলের মাঠ থেকে শুরু করে কালিবাড়ি,গণি স্কুল,মহিলা কলেজ,সরকারি কলেজ,তালতলা,ইলিশ চত্বর হয়ে আউটডোর স্টেডিয়াম রোডে গিয়ে শেষ হয়।

বিজয় র্যালী শেষে সরকারি কলেজ গেট ও আউটডোর স্টেডিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে! সংগঠন সভাপতি মোঃ মাহমুদুল হাসান জানান, মুক্তিযুদ্ধের বিজয় দিবস আমাদের প্রেরণা বিজয় আমাদের শক্তি। ১৯৫২ থেকে শুরু করে ২০১৮ পর্যন্ত ছাত্রসমাজের অবদান অতুলনীয়।

এদেশে কোনে বিপ্লব ঘটলেই তার নেতৃত্বে ছাত্র সমাজকে রাজপথে আন্দোলন করতে দেখা যায়। এই বিজয়ের মাসে আবার একটি চাওয়া থেকে যাচ্ছে গণতন্ত্র ফিরে পাওয়া।তাছাড়া সংগঠনের সাধারণ সম্পাদক সামিউল প্রধান জানান,এই বিজয়ের মাসে আমাদের সাহস বেড়ে গেছে। মনে শক্তি জোগান দেয় সেই ১৯৫২-১৯৬৯-১৯৭১ সালের সেই গণআন্দোলন ও ছাত্র সমাজের ভূমিকা।

আমরা গণতন্ত্র ফিরে আনতে সংগ্রাম করে যাচ্ছি ইনশাআল্লাহ গণতন্ত্র ফিরিয়ে আনতে রাজপথে আন্দোলন চালিয়ে যাবোচাঁদপুর জেলার বাংলাদেশ যুব অধিকার পরিষদের সম্মানিত সদস্য কাজী রাছেল,আকাশ মোহাম্মদ দিদার,কবির হোসেন,শেখ রুবেল,রবিন,জাহিদ,হাসান সহ আরো অনেকে শ্রদ্ধাঞ্জলি ও বিজয় র্যালীতে উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন চাঁদপুর জেলার শাখার কচুয়া , শাহরাস্তি, হাজীগঞ্জ, ফরিদগঞ্জ, হাইমচর,মতলব উত্তর,দক্ষিণ ও চাঁদপুর সদরের নেতাকর্মীবৃন্দসহচাঁদপুর জেলা শাখার সহ-সভাপতি মোঃ রাসেল,আক্তারুজ্জামান দিপু,সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, দপ্তর সম্পাদক মাহবুব আদনান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মানিক মিয়া।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25