শিরোনাম:

বিএনপি-জামায়াত রেলকে ধ্বংস করলেও রেলের উন্নয়নকে ত্বরান্বিত করেছে সরকার- রেলমন্ত্রী সুজন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
বিএনপি-জামায়াত রেলকে ধ্বংস

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি

২০১১ সালে বর্তমান সরকার রেলওয়েকে আলাদা মন্ত্রণালয় রুপান্তর করে রেলের উন্নয়নকে ত্বরান্বিত করেছে। বাংলাদেশ রেল এখন ঘুরে দাঁড়িয়েছে বলে মন্তব্য করেছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন ।

গতকাল সোমবার দুপুরে ঠাকুরগাঁও রোড রেলস্টেশনের উঁচু ও বর্ধিত প্ল্যাাটফর্মের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

এসময় তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত জোট যখন ক্ষমতায় এসেছিল, তখন রেলওয়ের ১২ হাজার কর্মকর্তা-কর্মচারীকে ছাঁটাই করে। রেলওয়েকে ধ্বংসের মধ্যে ফেলে দিয়েছিল। আর এখন সরকার রেলওয়ের উন্নয়ন করছে। প্রতি জেলাকে রেলওয়ের সঙ্গে অন্তর্ভুক্ত করা হবে। আগামীতে পঞ্চগড় থেকে রেলের মাধ্যমে ভারতের শিলিগুড়ি পর্যন্ত যাওয়া যাবে।সরকার এখন রেলওয়ের বেহাত হয়ে যাওয়া সম্পদ উদ্ধার করছে। রেলওয়ের কোনো জায়গা বেহাত হতে দেয়া যাবে না বলেও মন্তব্য করেন মন্ত্রী।

অনুষ্ঠানে রেলওয়ের মহাপরিচালক ডিএন মজুমদার, ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন, উপজেলা চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো, জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি নাজমুল হুদা এ্যাপোলো সহ রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা বক্তব্য দেন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25