শিরোনাম:
দাগনভূঞা ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আলোচনা সভা টানা তিন দিনে ৬শ’র ওপরে করোনা রোগী শনাক্ত জলঢাকায় জীবনতরী পাঠশালার উদ্যোগে হুইল চেয়ার বিতরণ রংপুরে নারী দিবস উপলক্ষে ” নারীর চোখে বাংলাদেশ “এর বধিত কার্যক্রম অনুষ্টিত পটুয়াখালীতে তিন নার্সিং কলেজ ও মেডিকেলের নার্স কর্মকর্তাদের তিন দফা দাবিতে অবস্থান কর্মসূচি পালন রংপুরে ১৩ কোটি টাকার এলএ চেক বিতরণ দিনাজপুরে টলির চাঁকা বাস্ট হয়ে হেলপারের মৃত‍্যু ডিমলায় ভুট্টা ক্ষেতে লাভলী হত্যা মামলার মূল আসামী গ্রেফতার ভুট্টা ক্ষেতে লাভলী হত্যা মামলার মূল আসামী গ্রেফতার নারী দিবস উপলক্ষে গাইবান্ধায় মহিলা পরিষদের ট্রাক র‍্যালি

বাসায় স্ট্রোক করে মারা গেছেন দেওয়ানবাগী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
বাসায় মারা গেছেন দেওয়ানবাগী

বি’তর্কি’ত ও কথিত পীর মাহবুব-এ খোদা দেওয়ানবাগী মা’রা গেছেন। আজ সোমবার (২৮ ডিসেম্বর) সকাল সাতটার দিকে তিনি নিজ বাসায় স্ট্রোক করেন। পড়ে ইউনাইটেড হাসাপাতালে নিলে ডাক্তার তাঁকে মৃত ঘোষণা করেন। মৃ’তদেহ আরামবাগে নেয়া হয়েছে। মৃ’ত্যুকালে তার বয়স হয়েছিল ৭০।

মাহাবুব-এ-খোদা ১৯৪৯ সালের ১৪ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার বাহাদুরপুর গ্রামে জন্মগ্রহণ করেন। বাবার নাম সৈয়দ আবদুর রশিদ সরদার। মা সৈয়দা জোবেদা খাতুন। ছয় ভাই, দুই বোনের মধ্যে তিনি সবার ছোট।

দেওয়ানবাগী নিজ এলাকার তালশহর কারিমিয়া আলিয়া মাদ্রাসায় পড়াশুনা করেন । পরে ফরিদপুরে আরেক বি’তর্কি’ত পীর আবুল ফজল সুলতান আহমেদ চন্দ্রপুরীরের হোন এবং তার মেয়ে হামিদা বেগমকে বিয়ে করেন।

সেখান থেকে নিজেই নারায়ণগঞ্জে এসে দেওয়ানবাগ নামক স্থানে একটি আস্তানা গাড়ে নানা রকম বিতর্কিত কর্মকাণ্ড শুরু করেন। মতিঝিলের ১৪৭ আরামবাগে স্থায়ী আ’স্তা’না রয়েছে দেওয়ানবাগীর।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25