বালিয়াডাঙ্গীতে ঋণের চাপে ব্যবসায়ী আত্মহত্যা

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : শুক্রবার, ১৮ জুন, ২০২১

মোঃ আকবর আলী, বিশেষ প্রতিনিধি (ঠাকুরগাঁও): ঋণ পরিশোধে ব্যর্থ হয়ে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা ইউনিয়নের বানাগাঁও বহমতোল গ্রামের সেদুরাম সিংহের ছেলে কৃষ্ণ চন্দ্র সিংহ (৩৩) নামে এক কাঁচামাল ব্যবসায়ী আত্মহত্যা করেছেন।দাদন ব্যবসায়ী, এনজিও এবং সমবায় সমিতির নিকট থেকে ৫ লক্ষাধিক টাকা ঋণ নিয়েছিলেন তিনি। (১৭-জুন) বৃহস্পতিবার দুপুরে বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা ইউনিয়নের বানাগাঁও বহমতোল গ্রামে এ ঘটনা ঘটে।


ধনতলা ইউনিয়নের ইউনিয়নের চেয়ারম্যান সমর কুমার চাটার্জী নুপুরকে ঘটনার বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, করোনার কারণে ব্যবসা ভালো না হয় ঋণ মহাজনের চাপে আত্মহত্যা করেছেন।


বিকালে বালিয়াডাঙ্গী থানার পুলিশ তার শয়ন ঘর থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে। তিনি ঐ গ্রামের সেদ্দুরাম সিংহের ছেলে।
কৃষ্ণ চন্দ্র সিংহের চাচা মিঠুন চন্দ্র জানান, স্থানীয় এনজিও, সমবায় সমিতি ও দাদন ব্যবসায়ীদের নিকট থেকে ৫ লক্ষাধিক টাকা ঋণ নিয়েছিলেন কৃষ্ণ চন্দ্র সিংহ । ব্যবসায় মন্দা ও ঘন ঘন লকডাউনের কারণে ঋণ পরিশোধে ব্যর্থ হয়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন। আমরা মরদেহ সৎকারের অনুমতি নিতে থানায় এসেছি।

কৃষ্ণ চন্দ্র সিংহের ছেলে সন্দিপ চন্দ্র সিংহ বলেন, বাবার ব্যবসা ভালই চলছিল। লকডাউনের কারণে যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন ও ব্যবসা ভালো হচ্ছিল না। এদিকে স্থানীয় দাদন ব্যবসায়ীদের চাপ সহ্য করতে না পেরে আমাদের অজান্তে গলায় ফাঁস দিয়েছেন। বাবাকে হারিয়ে আমরা নি:শ্ব হয়ে গেলাম। বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুল হক প্রধানকে একাধিকবার ফোন দিলেও তিনি যোগাযোগ করা সম্ভব হয়নি।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x