বাফুফের তত্ত্বাবধানে বাফুফে ভবনে ‘নতুন রেফারী প্রশিক্ষণ কোর্স ২০২১ শুরু

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : রবিবার, ১৪ মার্চ, ২০২১

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের তত্ত্বাবধানে গত ০৮ মার্চ ২০২১ তারিখ হতে মতিঝিলস্থ বাফুফে ভবনে ‘নতুন রেফারী প্রশিক্ষণ কোর্স ২০২১’ ( গ্রুপ ‘সি’) শুরু হয়। উক্ত প্রশিক্ষণ কোর্সের সমাপনী অনুষ্ঠান আজ ১৩ মার্চ ২০২১ তারিখ বিকাল ৩.০০ ঘটিকায় অনুষ্ঠিত হয়। প্রশিক্ষণ কোর্সে দেশের সকল জেলা হতে আগত ৮০ জন নতুন রেফারী প্রশিক্ষনার্থী অংশগ্রহণ করে।ইংলিশ মিডিয়াম স্কুল থেকে অষ্টম শ্রেণীতে অধ্যয়নরত মেয়ে অংশগ্রহণ করেছে ।‘নতুন রেফারী প্রশিক্ষণ কোর্স ২০২১’ এর আওতায় ‘এ’ ‘বি’ ও ‘সি’ এই তিন কোর্স মিলে সারাদেশের ৬৩ জেলা থেকে মোট ২৪৪ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেছে।

প্রশিক্ষণ কোর্সের সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাফুফে সাধারণ সম্পাদক জনাব মোঃ আবু নাইম সোহাগ সহ রেফারীজ কমিটির সদস্যবৃন্দ। সমাপনী অনুষ্ঠানে বাফুফে সাধারণ সম্পাদক জনাব মোঃ আবু নাইম সোহাগ বলেন, “এ কোর্সের মাধ্যমে প্রাপ্ত জ্ঞান ও অভিজ্ঞতা পরবর্তীতে মাঠের খেলায় প্রয়োগ করতে হবে। দায়িত্ব পালনে সততা ও নিরপেক্ষতা বজায় রাখতে হবে। দেশের বাইরেও যেন সুনাম অর্জন করা যায় সে লক্ষ্য থাকতে হবে ।”

উক্ত প্রশিক্ষণ কোর্সের ইন্সট্রাক্টর হিসেবে দায়িত্ব পালন করেন বাফুফে হেড অব রেফারী জনাব আজাদ রহমান, জনাব সুজিত কুমার ব্যানার্জী ও জনাব নাজমুল হুদা। কোর্সের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বাফুফে হেড অব সিএমএস জনাব শহিদুল ইসলাম লিমন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25