বাগেরহাটে ইয়াবা’সহ কথিত সাংবাদিক আটক

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : বুধবার, ৯ জুন, ২০২১
বাগেরহাটে ইয়াবা'সহ কথিত

অতনু চৌধুরী (রাজু), বাগেরহাট জেলা প্রতিনিধিঃ বাগেরহাটের মোংলায় ইয়াবা’সহ মাদককারবারী ইমন নামের এক কথিত সাংবাদিক কে বুধবার (৯ জুন) বিকালে মোংলার চরকানা এলাকা থেকে তাকে আটক করে মোংলা থানা পুলিশ।

বাগেরহাটের মোংলা থানার এস আই অমিত ও এস আই রাসেল, এস আই আবুল হোসেন অভিযান চালিয়ে চিহ্নিত মাদককারবারী ও নিয়মিত মাদকসেবী ইমন কে আটক করে মোংলা থানা পুলিশ। এদিকে মাদককারবারী ইমন মাদকের ব্যবসায় প্রশাসনের ঝুকি এড়াতে নিজেকে সাংবাদিক দাবী করে আসছেন দির্ঘ দিন ধরে। এর আগেও কয়েকবার প্রশাসনের হাতে আটক হওয়ার পর সাংবাদিক পরিচয়ে ছাড় পাওয়ার অভিযোগ উঠেছে।মোংলা প্রেসক্লাবের সভাপতি মনিরুল হায়দার ইকবালের কাছে জানতে চাইলে তিনি বলেন, ইমন নামের কেউ মোংলায় সাংবাদিকতা করে এমন কাউকে তিনি চিনেন না। সাংবাদিক পরিচয়ে কেউ মাদক সেবন বা মাদক বেচাকেনা করলে তাদের বিরুদ্ধে কঠোর হওয়ার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানান তিনি।

বাগেরহাটের মোংলা থানার অফিসার ইনচার্জ জনাব ইকরাল বাহার চৌধুরী কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, ইমনের কাছে ৪ পিচ ইয়াবা পাওয়া গিয়েছে। বৃহস্পতিবার ( ১০ জুন) সকালে মাদক আইনের মামলা দায়ের শেষে ইমন কে বাগেরহাট আদালতে প্রেরন করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x