বাংলাদেশ লিজেন্ডদের হারিয়ে ভারত লিজেন্ডদের ১০ উইকেটে জয়

খেলা ডেস্ক
  • আপডেটের সময় : শনিবার, ৬ মার্চ, ২০২১
বাংলাদেশ লিজেন্ডদের হারিয়ে ভারত

রোড সেফটি ওয়ার্ল্ড টি-টোয়েন্টি সিরিজে নিজেদের প্রথম ম্যাচেই শচিন-শেবাগের ঝড়ো ব্যাটিংয়ে ভারত লিজেন্ডসের কাছে ১০ উইকেটের বড় ব্যবধানে হেরেছে বাংলাদেশ লিজেন্ডস।

জয়পুরে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে ভারত লিজেন্ডসের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ে নামে বাংলাদেশ লিজেন্ডস। ওপেনিংয়ে ঝড়ো সূচনা এনে দেন ওপেনার নাজিমুদ্দিন।

ইরফান পাঠানদের পিটিয়ে জাভেদ ওমরকে নিয়ে ৫৯ রানে জুটি গড়েন নাজিমুদ্দিন। যদিও আরেক ওপেনার জাভেদ ওমরের ব্যাটিং মোটেও ভাল ছিল না। ১৯ বলে ১২ রান করে ফেরেন তিনি। তবে দারুণ ব্যাটিংয়ে ফিফটির দিকে এগুতে থাকেন নাজিমুদ্দিন।

শেষ পর্যন্ত ১ রানের আক্ষেপ নিয়ে যুবরাজের বলে বোল্ড হয়ে ফিরতে হয় তাকে। ৩৩ বলে ৪৯ রানের ইনিংসে ৮ বাউন্ডারি ও ১ ছক্কা হাঁকান নাজিমুদ্দিন। এরপর আর কেউই দাঁড়াতে পারেনি। শেষ পর্যন্ত ১৯.৪ ওভারে ১০৯ রানে গুটিয়ে যায় বাংলাদেশ লিজেন্ডস।

জবাবে ব্যাট করতে নেমে ঝড় তোলেন বীরেন্দর শেবাগ ও শচীন টেন্ডুলকার। একদিকে শচীন সঙ্গ দিয়ে ক্রিজে থাকেন অন্যদিকে সুজন-রফিকদের পেটান শেবাগ। দুজনের অসাধারণ জুটিতে ১০.১ ওভারে ১০ উইকেট হাতে রেখে জয় তুলে নেয় ভারত লিজেন্ডস।

শেবাগ ৩৫ বলে ১০ বাউন্ডারি ও ৫ ছক্কায় ৮০* এবং শচীন ২৬ বলে ৫ বাউন্ডারিতে ৩৩ রানে অপরাজিত ছিলেন। বাংলাদেশ লিজেন্ডসের হয়ে সবচেয়ে খরুচে ছিলেন সুজন। ২.১ ওভার বোলিং করে ৩২ রান দেন তিনি। আর সবচেয়ে কম রান দেন রফিক। ৩ ওভারে ২৬ রান দেন বাংলাদেশ অধিনায়ক।

সংক্ষিপ্ত স্কোর:
বাংলাদেশ লিজেন্ডস ১০৯/১০(১৯.৪)
নাজিমুদ্দিন ৪৯(৩৩), জাভেদ ওমর ১২(১৯)

ভারত লিজেন্ডস ১১৪/০(১০.১)
শেবাগ ৮০(৩৫), শচীন ৩৩(২৬)
আলমগির ০/২৫, রফিক ০/৩৩,

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25