বাংলাদেশ গেমসে ব্রোঞ্জ জিতলেন রাজশাহীর সায়েকা ইসলাম

মুমিত হাসান, রাজশাহী ।
  • আপডেটের সময় : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
বাংলাদেশ গেমসে ব্রোঞ্জ জিতলেন রাজশাহীর সায়েকা ইসলাম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ‘বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস ২০২০’ তায়কেয়ানডো তে সিনিয়র বিভাগ ফাইটে ব্রোঞ্জ পদক অর্জন করেছেন সায়েকা ইসলাম সাফা, বুধবার (৭ এপ্রিল) বিকালে জাতীয় ক্রীড়া পরিষদের জিমনেসিয়ামে।

সায়েকা ইসলাম সাফা রাজশাহী বরেন্দ্র ইউনিভার্সিটির —তৃতীয় বর্ষ অনার্স এর কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং এর শিক্ষার্থী ।

বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশন কর্তৃক অনুমোদিত রাজশাহী তায়কোয়ানডো দোজাং এর প্রধান প্রশিক্ষক মোঃ মোজাফফর হোসেন বুলু বলেন —সাফা নিরলস পরিশ্রম করেছে এই বাংলাদেশ গেমসের জন্য এবং দেশের সবথেকে বড় খেলার আসরে পদকও অর্জন করেছে। আমি চাই ভবিষ্যতে আরো ভালো করুক এবং তার এই ৯ম বাংলাদেশ গেমসে অর্জনের জন্য আমি খুব আনন্দিত।আজ সে রাজশাহীকে বাংলাদেশের মানুষের কাছে উপস্থাপন করছে ভবিষ্যতে সে বিশ্বের দরবারে বাংলাদেশকে উপস্থাপন করবে বলে আমি মনে করি।

দেশের সব চেয়ে বড় খেলার আসরে ব্রোঞ্জ পদক অর্জন করায় বেশ আনন্দিত সায়েকা ইসলাম সাফা। তিনি বলেন, ‘বাংলাদেশের সব চেয়ে বড় খেলার আসরে পদক অর্জন আসলেই আনন্দের বিষয়। পদকের জন্য প্রচুর কষ্ট করেছিলাম, শরীরের ঘাম, কান্না দুইটাই পদকের সঙ্গে মিশে আছে।’

উল্লেখ্য, বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস ১ এপ্রিল শুরু হয়েছে, চলবে ১১ এপ্রিল পর্যন্ত। দেশব্যাপী সাতটি জেলার ২৯টি ভেন্যুর এই ক্রীড়াযজ্ঞে ৩১ ডিসিপ্লিনের ৫৩০০ ক্রীড়াবিদ ১২৭১টি পদকের জন্য লড়বেন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25