বাঁচানো গেল না ক্রিকেটার শুভকে

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১

আঞ্জুমান আরা, সদর রংপুর প্রতিনিধি

মোটরসাইকেল দুর্ঘটনায় আহত অনুর্ধ্ব-১৫ ক্রিকেট দলের ক্রিকেটার শাহরিয়ার কবির শুভ । প্রায় এক মাস চিকিৎসাধীন থাকার পর মঙ্গলবার (১৬ মার্চ) ভোরে জাতীয় নিউরোসায়েন্স ইনস্টিটিউট ও হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় সোহরাওয়ার্দী শুভর বাবা ও রংপুর প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক রশীদ বাবু।

তিনি জানান, ক্রিকেটার নাসির হোসেনের বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে বসুন্ধরা এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হন শুভ।রংপুর ক্রিকেট একাডেমির ম্যানেজার আরিফ আলী বলেন, নাসির হোসেনের বিয়ের অনুষ্ঠানের দিন রাত দেড়টার দিকে বসুন্ধরা এলাকাতে দুর্ঘটনাটি ঘটে। এ সময় শাহরিয়ার মোটসাইকেলের পেছনে বসা ছিলেন। দুর্ঘটনায় শাহরিয়ারের সঙ্গে থাকা সোহানও আহন হন। তার মাথায় ও শরীরে ১৭টি সেলাই পড়েছে। প্রথমে শাহরিয়ারকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।
পরে শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে নিউরোসায়েন্স হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (১৬ মার্চ) ভোরে তার মৃত্যু হয়। বাদ আসর রংপুরে জুম্মাপাড়া করিমীয়া নুরুল উলুম মাদরাসা প্রাঙ্গণে মরহুমের নামাজে জানাজার পর স্থানীয় মুন্সিপাড়া কবরস্থানে দাফনকার্য সম্পন্ন ।
শুভর বাড়ি রংপুর নগরের জুম্মাপাড়া এলাকায়। তার বাবা আসলাম আলী ও মা সাজেদা বেগম। তিন ভাই-বোনের মধ্যে শাহরিয়ার কবির ছিল সবার ছোট। তিনি ঢাকার বিকেএসপিতে পড়াশুনা করেন। খেলেছেন বাংলাদেশ অনুর্ধ্ব-১৫ ক্রিকেট দলে। এছাড়াও রংপুর জেলা ও বিভাগীয় ক্রিকেট দলে খেলেছেন।

সম্প্রতি রংপুর ক্রিকেট গার্ডেনে অনুষ্ঠিত মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে তিস্তা থানডার্সের হয়ে খেলেছেন। শাহরিয়ার কবির শুভর পরিবারে এখন শোকের মাতম বইছে। এমন সম্ভাবনাময়ী ক্রিকেটারের অকাল মৃত্যুতে কাঁদছেন এলাকার মানুষ। তবে শাহরিয়ারের পরিবারের সদস্যরা মোটরসাইকেল দুর্ঘটনার বিষয়টি নিয়ে কথা বলতে রাজি হয়নি। এদিকে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় সোহরাওয়ার্দী শুভ ফেসবুক পোস্টে শাহরিয়ার কবির শুভর মৃত্যুর খবর জানিয়েছেন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25