শিরোনাম:
দাগনভূঞা ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আলোচনা সভা টানা তিন দিনে ৬শ’র ওপরে করোনা রোগী শনাক্ত জলঢাকায় জীবনতরী পাঠশালার উদ্যোগে হুইল চেয়ার বিতরণ রংপুরে নারী দিবস উপলক্ষে ” নারীর চোখে বাংলাদেশ “এর বধিত কার্যক্রম অনুষ্টিত পটুয়াখালীতে তিন নার্সিং কলেজ ও মেডিকেলের নার্স কর্মকর্তাদের তিন দফা দাবিতে অবস্থান কর্মসূচি পালন রংপুরে ১৩ কোটি টাকার এলএ চেক বিতরণ দিনাজপুরে টলির চাঁকা বাস্ট হয়ে হেলপারের মৃত‍্যু ডিমলায় ভুট্টা ক্ষেতে লাভলী হত্যা মামলার মূল আসামী গ্রেফতার ভুট্টা ক্ষেতে লাভলী হত্যা মামলার মূল আসামী গ্রেফতার নারী দিবস উপলক্ষে গাইবান্ধায় মহিলা পরিষদের ট্রাক র‍্যালি

বরিশালে নির্বাচনী সহিংসতায় আওয়ামী লীগ নেতার মৃত্যু

গৌরনদী প্রতিনিধি
  • আপডেটের সময় : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
বরিশালে নির্বাচনী সহিংসতায় আওয়ামী


জেলার মেহেন্দিগঞ্জ পৌরসভা নির্বাচন কেন্দ্র করে প্রতিপক্ষ কাউন্সিলর প্রার্থী এবং উপজেলা ভাইস চেয়ারম্যানের ক্যাডারদের হামলায় আফসার সিকদার (৫৫) নামের এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। নিহত আফসার মেহেন্দীগঞ্জ পৌরসভার ওয়ার্ড আওয়ামীলীগ সহ-সভাপতি ছিলেন।
মেহেন্দীগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোঃ নুরুল হক জমাদ্দার জানান, প্রতিপক্ষ কাউন্সিলর প্রার্থী নিপ্পন তালুকদার ও তার সহযোগীরা রবিবার দুপুরে পৌর এলাকার আরসি কলেজের সামনে তার (নুরুল হক) সমর্থক আফসার সিকদারকে ব্যাপক মারধর করে ফেলে রাখে। খবরপেয়ে আফসারকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতাল ও পরবর্তীতে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার সকালে শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এঘটনায় নিহত আফসার সিকদারের স্বজনরা ঘাতকদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25