শিরোনাম:

বরিশালে চোর চক্রের ৪ সদস্য ডিবি পুলিশের হাতে আটক।।

মোঃ বেলাল হোসেন সিকদার
  • আপডেটের সময় : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১

বরিশাল নগরীর নতুল্লাবাদ থেকে ডিবি পুলিশের অভিযানে চোরাই মালামাল চোর চক্রের ৪ সদস্যকে আটক করা হয়। গতকাল রাত ১২টা হইতে ভোর ৫টা পর্যন্ত মহানগর ডিবি পুলিশের চৌকস অফিসার মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে একটি ডিবি পুলিশের টিম নতুল্লাবাদ, জিয়া সড়ক, শেরেবাংলা সড়ক, ও কাশিপুর বাজার হইতে অভিযান চালিয়ে চোরাই মালামাল সহ তাদেরকে আটক করেন।

বরিশাল ডিবি তথ্য অনুযায়ী জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কাশিপুর বাজার হইতে চোরাই কাজে ব্যবহৃত একটি সিএনজি বরিশাল মেট্রো-থ ১২২৬৯০ ও একটি তালা কাটার যন্ত্র সহ বিভিন্ন চোরাই মালামাল উদ্ধার করেন।

গ্রেফতারকৃতরা হলেন নলছিটির এলাকার মোঃ নবিন হোসেন’র ছেলে মোঃ মনির হোসেন ( ৬০), এয়ারপোট থানাধীন শেরে-ই-বাংলা সড়কের মোঃ মামুন ওরফে বোরকা মামুন, ঝালকাঠির মোঃ সবুর মাঝি (৫২), ঝালকাঠির মোঃ সফিকুল ইসলাম নান্নু মৃধা(৩৫)। তাদের বিরুদ্ধে বরিশাল এয়ারপোর্ট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং জিআর ১৯। পরে তাদেরকে আদালতে প্রেরন করা হলে আটকৃতরা ১৬৪ ধারার জবানবন্দিতে ঘটনার সত্য তার স্বীকারোক্তি দেন।

মহানগর ডিবির ইন্সপেক্টর মুস্তাফিজুর রহমান ডিবিতে যোগদান করার পর থেকেই বরিশালে বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামীকে গ্রেফতার করে মামলার তথ্য উদঘাটন করে পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে বলে জানা গেছে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x