শিরোনাম:
ময়মনসিংহে স্বামী হত্যাকান্ডে স্ত্রী গ্রেফতার দুজন যোদ্ধার কথা দিনাজপুরে ই-ট্রাফিক প্রসিকিউশনের শুভ উদ্বোধন ২০তম আঞ্চলিক পরিষদ অধিবেশন ও চিন্তা দিবস অনুষ্ঠিত কালীগঞ্জ থানার ৪৯ (উনপঞ্চাশ) বোতল ফেন্সিডিল গ্রেফতার রোটার‍্যাক্ট ক্লাব অব অ্যাপ্রোচ রাজশাহীর পক্ষ থেকে ১০ দিন ব্যাপী ফ্রী করোনা টিকা রেজিষ্ট্রেশন বিরামপুরে সাংবাদিকদের সাথে সমাজসেবক আঃ মালেক মন্ডলের মতবিনিময় ১০ হাজার টাকা অনুদানের গুজবে জামালপুরে শিক্ষার্থীদের উপচে পড়া ভিড়! নীলফামারীর সৈয়দপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন অনুষ্ঠিত জীবনতরী পাঠশালার মাধ্যমে “হুইল চেয়ার পেলো প্রতিবন্ধী মারুফা আক্তার”

বরিশালের গৌরনদীতে সড়ক দুর্ঘটনায় আহত তিন নিহত এক

গৌরনদী প্রতিনিধি
  • আপডেটের সময় : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
বরিশালের গৌরনদীতে সড়ক দুর্ঘটনায় আহত তিন নিহত এক। গৌরনদী উপজেলার বাটাজোর কবিবাড়ি ব্রিজ নামক স্থানে কাভার্ড ভ্যান ও ট্রলি মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ট্রলি চালক আজিজুল সরদার (২২) নিহত হয়েছেন। অপর তিনজন গুরুতর আহত হয়েছে। গুরুতর আহতদের বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত আজিজুল উজিরপুর উপজেলার পশ্চিম বামরাইল গ্রামের সিরাজুল ইসলামের পুত্র। গৌরনদী হাইওয়ে থানার সার্জেন্ট মোঃ মাহবুব ইসলাম জানান, শনিবার বেলা দশটার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের বাটাজোর কবি বাড়ির সামনে বরিশালগামী কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো ট-১৫-৪৫৩৯) একটি মোটর সাইকেলের আরোহীদের বাচাতে গিয়ে সামনে থেকে নম্বরবিহীন ট্রলি সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কাভার্ড ভ্যান ও ট্রলির সম্মুখ ভাগ দুমড়ে মুচরে যায়। ঘটনাস্থলেই ট্রলির চালক আজিজুল সরদার নিহত ও ট্রলির হেলপার রবিউল ফকির ও মোটরসাইকেলের আরোহী টিপু ফরাজী (৪৫) ও তার সহদোর জিসান ফরাজী (১১) গুরুতর আহত হয়। হাইওয়ে পুলিশ দূঘর্টনা কবলিত কাভার্ড ভ্যান ও ট্রলি আটক করেছে। কাভার্ড ভ্যানের চালক পলাতক রয়েছে

গৌরনদী উপজেলার বাটাজোর কবিবাড়ি ব্রিজ নামক স্থানে কাভার্ড ভ্যান ও ট্রলি মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ট্রলি চালক আজিজুল সরদার (২২) নিহত হয়েছেন। অপর তিনজন গুরুতর আহত হয়েছে। গুরুতর আহতদের বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত আজিজুল উজিরপুর উপজেলার পশ্চিম বামরাইল গ্রামের সিরাজুল ইসলামের পুত্র।

গৌরনদী হাইওয়ে থানার সার্জেন্ট মোঃ মাহবুব ইসলাম জানান, শনিবার বেলা দশটার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের বাটাজোর কবি বাড়ির সামনে বরিশালগামী কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো ট-১৫-৪৫৩৯) একটি মোটর সাইকেলের আরোহীদের বাচাতে গিয়ে সামনে থেকে নম্বরবিহীন ট্রলি সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কাভার্ড ভ্যান ও ট্রলির সম্মুখ ভাগ দুমড়ে মুচরে যায়। ঘটনাস্থলেই ট্রলির চালক আজিজুল সরদার নিহত ও ট্রলির হেলপার রবিউল ফকির ও মোটরসাইকেলের আরোহী টিপু ফরাজী (৪৫) ও তার সহদোর জিসান ফরাজী (১১) গুরুতর আহত হয়। হাইওয়ে পুলিশ দূঘর্টনা কবলিত কাভার্ড ভ্যান ও ট্রলি আটক করেছে। কাভার্ড ভ্যানের চালক পলাতক রয়েছে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25