বঙ্গবন্ধু জন্ম শতবার্ষিকীতে সুনামগঞ্জে মুক্তিযোদ্ধার মাঝে শাড়ি লঙ্গী ও খাবার বিতরণ

সুনামগঞ্জ
  • আপডেটের সময় : বুধবার, ১৭ মার্চ, ২০২১
বঙ্গবন্ধু জন্ম শতবার্ষিকীতে সুনামগঞ্জে মুক্তিযোদ্ধার মাঝে শাড়ি লঙ্গী ও খাবার বিতরণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে কেক কাটা,আলোচনা সভাসহ ৬৫০জন মুক্তিযোদ্ধা নারীপূরুষের মাঝে শাড়ি লঙ্গী,সুরক্ষা সামগ্রী মাস্ক ও স্যানিটাইজার,শতাধিক পথশিশু ও তেঘরিয়া আয়েশা সিদ্দিকা মহিলা মাদ্রাসায় আরো শতাধিক এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

বুধবার ১৭ই মার্চ সুনামগঞ্জ জেলা পরিষদের অর্থায়নে পরিষদ মিলনায়তে জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুটের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দা শমসাদ বেগম,জেলা আওয়ামীলীগের শ্রম বিষযক সম্পাদক এড. আজাদুল ইসলাম রতন,পরিষদের সদস্য ও আওয়ামীলীগ নেতা মাহাতাবুল হাসান সবুজ,জেলা আওয়ামীলীগ সদস্য মো. নুরুল ইসলাম,জেলা যুবলীগ নেতা মো. পাভেল আহমদ,জেলা পরিষদের সদস্য মো. হোসেন আলী ও ফজলুল হকসহ পরিষদের মো. আব্দুল আজাদসহ কর্মকর্তা কর্মচারীরা।


জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট বলেছেন,স্বাধীন বাংলার স্থপতি জাতির পিতার নেতৃত্বে মুৃক্তিযোদ্ধা দীর্ঘ নয়মাস লড়াই সঙগ্রামের মধ্যে দিয়ে যে দেশটিকে স্বাধীন করেছিলেন আজ তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশে^ বাংলাদেশ আজ উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হয়েছে। তিনি বলেন মুক্তিযোদ্ধাদের বেতনভাতা বাড়িয়ে দিয়ে শেখ হাসিনা বীর সন্তানদের প্রতি সম্মান জানিয়েছেন। কেননা এই বীরসেনানীরা ১৯৭১ সালে জাতির পিতার ডাকে অস্ত্র হাতে তুলে নিয়ে লড়াই সংগ্রাম আর আত্মবলিদানের মধ্যে দিয়েই এই দেশটি স্বাধীন হয়েছিল। তিনি আরো বলেন বঙ্গবন্ধুর ৭ই মার্চের ঐতিহাসিক ভাষনই জাতিকে দিকনির্দেশনা দিয়ে মুক্তিযুদ্ধে অংশগ্রহনের মাধ্যমেই দেশে স্বাধীনতা এসেছিল। কাজেই যারা স্বাধীনতার ঘোষনা নিয়ে এখনো বির্তক করছেন তারা স্বাধীনতায় বিশ^াসী না বলে অভিযোগ করেন। শেষে মুক্তিযোদ্ধাদের হাতে শাড়ি লুঙ্গী ও মাস্ক ও এতিম ও পথশশিুদের হাতে খাবার তুলে দেন অতিথিরা।

কুলেন্দু শেখর দাস, সুনামগঞ্জ প্রতিনিধি

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25