শিরোনাম:
বরিশাল মহানগর ছাত্রদলের সভাপতি রেজাউল করিম রনি ছোট ভাই মৃত্যুতে বরিশাল জেলা ছাত্রদলের শোক প্রকাশ রাসিক মেয়র লিটনের সাথে জাপান দূতাবাসের প্রতিনিধির সৌজন্য সাক্ষাৎ মেলান্দহে শিশু ধর্ষনের অভিযোগে মাদ্রাসা সুপার-কে আটক আন্তর্জাতিক নারী দিবসে রাজশাহী তায়কোয়ানডো দোজাং এর ডেমোস্ট্রেশন প্রদর্শন হাকিমপুর কাদরীয়া দরবার শরীফের ২দিন ব্যাপি ইছালে ২২তম সওয়াব ও ওয়াজ মাহফিল সম্পন্ন বঙ্গবন্ধু সাংস্কৃতি জোট ফেনী জেলা শাখার কমিটি গঠন ৮ ই মার্চ আন্তর্জাতিক নারী দিবসে ১১ নারীকে সম্মাননা আন্তর্জাতিক নারী দিবস ট্রাফিক ব্যবস্থা অত্যাধুনিক করতে রসিকের মতবিনিময় সভা হাতীবান্ধায় ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মারা গেছেন

ফের কলকাতা নাইট রাইডার্স হয়ে মাঠে নামছে সাকিব

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
ফের কলকাতা নাইট রাইডার্স হয়ে মাঠে নামছে সাকিব

বাংলাদেশ ক্রিকেট টিমের নক্ষত্র, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে পুনরায় দলে ভিড়িয়েছেন তার সাবেক টিম কলকাতা নাইট রাইডার্স। আজ বৃস্হপতিবার (১৮ফেব্রুয়ারী) চেন্নাইতে অনুষ্ঠিত হওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ’র প্লেয়ার ড্রপস নিলাম। যেখানে সাকিব নিয়ে কাড়াকাড়ি বাদে কলকাতা এবং পাঞ্জাব কিংস’র মাঝে।

সাকিব’র ভিত্তি মূল্য ছিলো ২কোটি ইন্ডিয়ান রুপি। যেখান থেকে প্রথমে কলকাতা তার জন্য খরচ করতে চাই ২২০কোটি রুপি। এরপর কলকাতা এবং পাঞ্জাব’র মধ্যে দরকষাকষির মধ্য দিয়ে অবশেষে সাকিব’র ভাগ্য নির্ধারণ হয় কলকাতা নাইট রাইডার্সে। বিশ্বসেরা ক্রিকেটারকে দলে ফেরাতে তাদের খরচ করতে হয়েছে ৩২০কোটি রুপি।

২০১১ সাল থেকে নিয়মিত ক্রিকেটের এই জমজমাট পূর্ণ আয়োজনে খেলে আসতেছে বিশ্বসেরা এই অলরাউন্ডার। যদিও ২০২০ সালে ১বছরের জন্য নিষেধাজ্ঞায় থাকার কারনে খেলা হয়নি। পুনরায় ফিরলেন নিজের চিরপরিচিত টিম কলকাতা নাইট রাইডার্স’র হয়ে।

এছাড়াও আজকের প্লেয়ার ড্রপসএ বাংলাদেশ জাতীয় ক্রিকেট টিমের ৩জন এর নাম রয়েছে। এরা হলেন, মাহমুদউল্লাহ রিয়াদ, মোস্তাফিজুর রহমান এবং সাইফুদ্দিন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25