শিরোনাম:

ফেনীতে কাদের মির্জার বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ

আশফাল আহম্মেদ রাফি ( দাগনভূঞা, ফেনী )
  • আপডেটের সময় : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
ফেনীতে কাদের মির্জার বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ

নোয়াখালীর কোম্পানীগঞ্জ বসুরহাট সীমান্তের বসুরহাট রোড়ের ফেনীর দাগনভূঞা দুধমুখার চাঁদপুর এলাকায় সড়ক বন্ধ করে আলোচিত-সমালোচিত বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জার বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ করেছে দাগনভূঞা উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন।

আজ সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকাল ৩টা থেকে শুরু হয় প্রতিবাদ সমাবেশটি। প্রতিবাদ সমাবেশের আয়োজক দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগ হলেও পুরো জেলা থেকে প্রায় দেড় শতাধিক বাসে করে নেতাকর্মী আসতে দেখা গেছে। সড়কের প্রায় দুই কিলোমিটার জুড়ে নেতা-কর্মীরা রাস্তায় বসে পড়ে এবং মির্জার বিরুদ্ধে শ্লোগান দিতে থাকে। সমাবেশে বক্তারা বলেন, মাদকাসক্ত আবদুল কাদের মির্জা সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ফেনীর সাংসদ নিজাম উদ্দিন হাজারীসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের বিরুদ্ধে অপপ্রচার করছে। তার অপরাজনীতির কারণে নোয়াখালী-ফেনী অঞ্চল আজ অশান্ত। এই অপরাজনীতির কারণে প্রাণ হারাতে হয়েছে তরুণ সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কেরকে। বক্তারা আরো বলেন, মির্জা আবদুল কাদের বিএনপি-জামায়াতের এজেন্ডা বাস্তবায়ন করছে। সে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রে মেতেছে।

আওয়ামী লীগের নেতারা প্রধানমন্ত্রী ও দলীয় প্রধান শেখ হাসিনার কাছে দাবি জানান, কাদের মির্জাকে যেন দল থেকে স্থায়ী বহিষ্কার করা হয়।
নেতারা বলেন, সে সীমা লংঘন করছে। তাকে ফেনীর সীমান্তে কোনভাবেই প্রবেশ করতে দেয়া হবে না। ফেনীর আওয়ামী লীগ নেতারা আরও বলেন, নেতারা আরও বলেন, নোয়াখালীর প্রশাসনের সর্বোচ্চ পর্যায় থেকে শুরু করে নোয়াখালী জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও উপজেলা প্রশাসনের কাছে জোরালো দাবি জানাচ্ছি এ তথাকথিত ভণ্ড, মতলববাজ, চাঁদাবাজের কোন আদেশ, কোন নির্দেশনা না শুনে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের সাথে সাথে তাকে দ্রুত গ্রেফতার করে পাবনা মানসিক হাসপাতালে অথবা যেকোন উন্নতমানের মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে প্রেরণ করা হোক।

এ সময় নেতারা আরও বলেন, কাদের মির্জা ও তার ছেলে মিলে বসুরহাটকে সন্ত্রাস ও মাদকের স্বর্গরাজ্য বানিয়েছে। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের জ্যাকসন হাইটসে একটি হোটেলে বৈঠক করে এবং তারেক রহমানের সাথে ভিডিও কনফারেন্সে কথা বলে বাংলাদেশ আওয়ামী লীগ এবং সরকারের বিরুদ্ধে মিথ্যাচারে লিপ্ত হয়েছে।

সমাবেশে বক্তব্য রাখেন, ফেনী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দিন মাহমুদ লিফটন, দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাস্টার কামাল উদ্দিন, জেলা যুবলীগ সভাপতি ও দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, ফেনী পৌর সভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ছাগলনাইয়ার পৌর মেয়র মোস্তফা, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্রশীল, সোনাগাজী উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম খোকন প্রমুখ।

উল্লেখ্য, আজও বসুরহাটে কাদের মির্জা ও স্থানীয় আওয়ামী লীগ সমাবেশ আয়োজন করায় সেখানে ১৪৪ ধারা জারি করে আইন শৃঙ্খলা বাহিনী।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25