শিরোনাম:
হাটহাজারীতে ইউপি নির্বাচনে নৌকার ৮ জন ও স্বতন্ত্র ৫ জন বিজয়ী চাটমোহরে ইউপি নির্বাচনে আ’লীগের ৭, স্বতন্ত্র ৪ চেয়ারম্যান নির্বাচিত হাতীবান্ধার সানিয়াজানে রাস্তা নির্মাণে নবতরী বাংলাদেশ ফাউন্ডেশন’র আর্থিক সহায়তা প্রদান ঝালকাঠিতে চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি গাছ বিক্রয়ের অভিযোগ ঝালকাঠিতে ১০০ টাকায় ১৪ তরুণ-তরুণীর পুলিশে চাকরীমো. কুতুবপুর ইউপি নির্বাচনে সেলিম রেজা বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত। সুন্দরগঞ্জে ভোটকেন্দ্রে হামলা, ব্যালট পেপার ছিনতাই সিরাজগঞ্জে ভোটের তথ্য সংগ্রহ করতে গিয়ে আহত ২ সাংবাদিক গোটা দেশের মানুষ জান মালের নিরাপত্তা সহ সুখে শান্তিতে বসবাস করতেছেন-বজলুল হক হারুন এমপি বোয়ালমারীতে মাদ্রাসার ছাত্রদের উপর হামলা, থানায় অভিযোগ

পূর্বাচলে দর্শনার্থীদের আকর্ষণ “পাগলা”

রনি আহম্মেদ,নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১

পাগল ছাড়া দুনিয়া চলে না….
প্রকৃতির স্বরচিত কাব্যের নাম হচ্ছে কাশফুল। আর পূর্বাচল উপশহরে ময়েজ উদ্দিন চত্ত্বর সংলগ্ন প্রতিষ্টিত হয়েছে পাগলা বাবুর্চি রেস্টুরেন্ট। লাল-নীল সবুজ হাজার ও বাতির আলোক স্বজ্জায়-স্বজ্জিত অপরুপ সৌন্দর্যে এক মোহনীর রুপ নিয়েছে পাগলা বাবুর্চি রেস্টুরেন্ট।


দর্শনার্থীরা জানায়, অামরা যান্ত্রিক ঢাকার কোলহল থেকে কিছুটা সময়ের জন্য হলেও নিজেকে মুক্তি দিতে শরতের বিকাল বেলা পূর্বাচল উপশহরের ময়েজ উদ্দিন চত্ত্বর আসি এবং আশে পাশে কাশ ফুলের মনোমুগ্ধকর দৃশ্য দেখতে দারুন এক অনুভুতির সৃষ্টি হয়। পাশাপাশি নিজেদের স্বাধ্যের মধ্যে পছন্দের খাবার খেয়ে থাকি। নিজেদের পছন্দের খাবার খেতে প্রতিদিন ই ভিড় জমাচ্ছে প্রকৃতি প্রেমিকরা। প্রকৃতি দিয়ে সাজানো পাগলা বাবুর্চিতে আছে প্রায় সব রকমের পছন্দের খাবার।


পাগলা বাবুর্চি কর্তৃপক্ষ জানায়, র্দীঘ ১৮ মাস পরে রেস্টুরেন্ট খোলা হয়েছে দেশের এই পরিস্থিতিতে সকল প্রকার স্বাস্থ্য-বিধি মেনে সকল গ্রাহকদের রুচিসম্মত ভেজাল মুক্ত তরতাজা খাবার পরিবেশন করে থাকি। সচেতনতাই হোক মুক্তির পথ….

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x