শিরোনাম:
কালিয়াকৈরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন মাহমুদা বেগম কৃক পুলিশের বিরুদ্ধে হত্যা মামলার আটককৃত আসামী ছেড়ে দেয়ার অভিযোগ সন্তানকে বাঁচাতে গিয়ে রডের আঘাতে বাবার মৃত্যু দাগনভূঞা প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক মামুনের পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল বুড়িমারী স্থল বন্দরে আন্তর্জাতিক কাস্টমস্ দিবস পালিত ২০২২ ৪নং উত্তর বড়দল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নংওয়ার্ডের মেম্বার প্রার্থী কামাল উদ্দিন’র গণজোয়ার নিয়ামতপুর প্রেসক্লাবের অনন্য উদ্যোগ সাপাহারে সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় মহিলা ভাইস চেয়ারম্যানেরu নামে থানায় জিডি জাতীয় তৃনমুল প্রতিবন্ধী সংস্থার কেন্দ্রীয় কমিটির সভাপতির বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

পুনরায় মহিলা মেম্বার হিসেবে রহিমা বেগম কে দেখতে চায় নবাবপুর ইউনিয়নের হাজীপুর, গোয়ালীয়া, সুলতানপুর ও গোবিন্দপুরের এলাকাবাসী

জুমন ফেনী সোনাগাজী প্রতিনিধি
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
পুনরায় মহিলা মেম্বার হিসেবে রহিমা বেগম


সোনাগাজী উপজেলার নবাবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রার্থী হয়ে গণসংযোগে নেমে পড়েছেন সাহাব উদ্দিন মাস্টারের সহধর্মিণী, সাবেক মহিলা মেম্বার ও সমাজ সেবিকা রহিমা বেগম।

তিনি বলেন, আমি আগেও অসহায় মানুষের পাশে ছিলাম, এখনো আছি আর ভবিষ্যতেও থাকবো। এ জন্য আমি আপনাদের সকলের দোয়া ও সহযোগিতা কামনা করি। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আপনারা যদি আমাকে আপনাদের মহা মূল্যবান ভোটটি দিয়ে জয়ী করেন, তাহলে আমি আপনাদেরকে সাথে নিয়ে এলাকার উন্নয়ন মূলক কাজ করে যাবো।

তিনি আরো বলেন আমি ক্ষমতা চাইনা, আমি চাই জনগণের সেবা করতে, ক্ষমতা আমার অহংকার নয়, বরং জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারাই আমার ও আমার পরিবারের অহংকার।

ইউনিয়নের ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের বিভিন্ন সাধারণ মানুষের সাথে কথা বলে জানা যায়, এলাকার এক প্রান্ত থেকে অন্য প্রান্তের ভোটার ও সাধারণ মানুষের সাথে মতবিনিময় করছেন মহিলা মেম্বার পদপ্রার্থী রহিমা বেগম। সকল শ্রেণী-পেশার মানুষ তার যোগ্যতা ও আচার-ব্যবহারে মুগ্ধ। রহিমা বেগম এর এলাকায় ভালো গ্রহণ যোগ্যতা রয়েছে। জয়ের ব্যাপারে আশাবাদী তিনি।

মহিলা মেম্বার পদপ্রার্থী রহিমা বেগম বলেন, যদি আমি বিজয়ী হই, তাহলে ৪,৫ ও ৬ নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ডে পরিণত করবো।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x