শিরোনাম:
উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামে পূর্ণাঙ্গ কমিট গঠন সুসজ্জিত গাড়িতে চেপে ‘রাজকীয়’ অবসরে গেলেন পুলিশ কনস্টেবল আকরাম বর্ণবাদী দুর্ব্যবহারের শিকার হয়েছিলেন ক্রিকেটার জাহিদ হিজলায় ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেনের আরোগ্য কামনায় দোয়া মোনাজাত সরকার বিরোধী ষড়যন্ত্র মোকাবিলায় আওয়ামী লীগ কর্মীদের প্রস্তুত থাকতে হবে এম এ সালাম। বোয়ালমারীতে কুমারনদীর মাটি ইট ভাটায় নেয়ার অভিযোগে ভাটা মালিককে ৫০হাজার টাকা জরিমানা সালথায় ইউসুফদিয়ায় আটদলীয় ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত নির্বাচনী প্রতিহিংসার জেরে মেহেরপুরে বেড়েই চলেছে ফসলের সাথে শত্রুতা। বাবার লাশ বাড়িতে রেখে এইচএসসি পরীক্ষা দিলেন মেরাজ লন্ডনের পাবলিক ট্রান্সপোর্টে মাস্ক না পরলে ৬৪০০ পাউণ্ড পর্যন্ত জরিমানা

পীরগঞ্জে হিন্দু পল্লীতে আগুন, পুড়ল ২০টি ঘর

রুবেল আহমেদ, জেলা প্রতিনিধি রংপুর:
  • আপডেটের সময় : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১

রংপুরের পীরগঞ্জের মাঝিপাড়ায় এক যুবকের ফেসবুকে পবিত্র কাবা শরীফের অবমাননাকর ছবি পোস্টের ঘটনায় বিক্ষুব্ধ জনতা হিন্দু পল্লীতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটিয়েছে। এতে ২০ টি ঘরসহ বেশকিছু মালামাল পুড়ে গেছে।

রোববার (১৭ অক্টোবর) রাত ১২টার দিকে রংপুরের পীরগঞ্জের মাঝি পাড়ার হিন্দু পল্লীতে এ ঘটনা ঘটে। সবকিছু পুড়ে যাওয়া দেখে আর্তনাদ করে ক্ষতিগ্রস্তরা। পরে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিটের আধাঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে আসে আগুন।

স্থানীয়রা জানায়, ফেসবুকে পবিত্র কাবাঘরকে অবমাননা করে একটি পোস্ট দেয়াকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত হয়। তারা জানান, থানায় জানানোর পরও পোস্টদাতা ওই যুবককে গ্রেপ্তার না করায় বিক্ষুব্ধ জনতা এ ঘটনা ঘটায়।

এদিকে ঘটনা নিয়ন্ত্রণে সেখানে ফাঁকা গুলি ও রাবারবুলেট নিক্ষেপ করে পুলিশ। রাত ১ টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। পুরো ঘটনা নিয়ন্ত্রণে সেখানে রাতভর উপস্থিত ছিলেন জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা। মোতায়েন করা হয় অতিরিক্ত বিজিবি, র‌্যাব ও পুলিশ। আটক করা হয়েছে ২০ জনকে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x