শিরোনাম:
উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামে পূর্ণাঙ্গ কমিট গঠন সুসজ্জিত গাড়িতে চেপে ‘রাজকীয়’ অবসরে গেলেন পুলিশ কনস্টেবল আকরাম বর্ণবাদী দুর্ব্যবহারের শিকার হয়েছিলেন ক্রিকেটার জাহিদ হিজলায় ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেনের আরোগ্য কামনায় দোয়া মোনাজাত সরকার বিরোধী ষড়যন্ত্র মোকাবিলায় আওয়ামী লীগ কর্মীদের প্রস্তুত থাকতে হবে এম এ সালাম। বোয়ালমারীতে কুমারনদীর মাটি ইট ভাটায় নেয়ার অভিযোগে ভাটা মালিককে ৫০হাজার টাকা জরিমানা সালথায় ইউসুফদিয়ায় আটদলীয় ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত নির্বাচনী প্রতিহিংসার জেরে মেহেরপুরে বেড়েই চলেছে ফসলের সাথে শত্রুতা। বাবার লাশ বাড়িতে রেখে এইচএসসি পরীক্ষা দিলেন মেরাজ লন্ডনের পাবলিক ট্রান্সপোর্টে মাস্ক না পরলে ৬৪০০ পাউণ্ড পর্যন্ত জরিমানা

পাবনায় যুবলীগ কর্মীদের উপর সন্ত্রাসী হামলা

এস এম আদনান উদ্দিন
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
পাবনায় যুবলীগ কর্মীদের উপর সন্ত্রাসী হামলা

পাবনায় ৪ যুবলীগ কর্মীর উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা।স্থানীয় সুত্রে জানা যায়, গত ১৯ সেপ্টেম্বর রবিবার দুপুরে যুবলীগ নেতা মোঃ রুবেল(৩৫),মোঃ হালিম(৩৮), মোঃ তপু(৩২) ও মোঃ সাহস(২২) এর উপর সন্ত্রাসী হামলা ঘটে।

সন্ত্রাসী হামলায় গুরুতর আহত চার যুবলীগ নেতা মোটর সাইকেল যোগে পাবনা পৌরের ৩ নং ওয়ার্ডের পাথরতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে আসলে অত্র এলাকার মোঃ সুভেল(৩০),হায়দার আলীর পুত্র মোঃ মঙ্গল(৩২),শহীদ খানের পুত্র মোঃ সজল(২৫),আছাদের পুত্র মোঃ মেহেদী(২৩),সেতামের পুত্র মোঃ শান্ত(২২),সালামের পুত্র মোঃ হাবিব(২১), রিপুর পুত্র মোঃ শিহাব(২১),বলন মৃধার পুত্র মোঃ পারভেজ(৩৬) ও মোঃ রানা(৩০),শহিদ শেখের পুত্র মোঃ জিতু(৩৫),মুরাদের পুত্র মোঃ সায়েম(২২) এবং মোঃ হোসেন(২৮) চা-পাতি,জিআইপাইপ,ফাড়া খড়ি ও কাঠের বাটাম দিয়ে আঘাত করলে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যায় যুবলীগ নেতা হালিম,রুবেল,তপু ও সাহস।

পরে চা-পাতি দিয়ে যুবলীগ নেতা সাহসের মাথায় কোপ দিলে ফিনকি দিয়ে রক্ত বের হয়ে জখম হয়। সন্ত্রাসী শান্ত চাকু দিয়ে তার ভ্রু ও চোখের পাতার উপর ছুরিকাঘাত করলে রক্তপাত ঘটে ও জখম হয়। সন্ত্রাসী মোঃ সজল যুবলীগ নেতা মোঃ হালিমকে রামদা দিয়ে কোপ দিলে মাথা সড়িয়ে নিলে তার ডান চোখের পাশে লেগে গুরুতর জখম ও রক্তপাত ঘটে।

সন্ত্রাসী সুভেল যুবলীগ নেতা তপুকে ছুরি ও রামদা দিয়ে এলোপাতাড়ি কোপালে মাথা ও হাত কেটে রক্তাক্ত ও জখম হয়। এছাড়াও সন্ত্রাসী বাহিনী কর্তৃক জিআই পাইপ, কাঠের বাটাম,ফাড়া কাঠ দিয়ে বেধোরক মারপিট করা হয়। এ সময় স্থানীয় এলাকাবাসী সন্ত্রাসী কর্মকান্ড বন্ধ করতে এগিয়ে আসলে তাদের হত্যার হুমকি প্রদর্শন করে পালিয়ে যায় সন্ত্রাসীরা।

এ বিষয়ে প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা খেজমতের পুত্র মোঃ রিমন জানান, বেশকিছু যাবৎ সুভেল,মঙ্গল,সজল,শান্ত ও তার বাহিনীরা এলাকায় মাদক ও চোরা-চালানকারী ব্যবসা চালিয়ে আসছিলো পাশাপাশি যুব সমাজকে মাদকের ছোবলে আকৃষ্ট করে ধ্বংসের দিকে ধাবিত করে আসছে। উক্ত মাদকের কারবার ও সন্ত্রাসী কার্যক্রমে বাধা দেয় যুবলীগ নেতা হালিম, সাহস,তপু ও রুবেল। তার প্রেক্ষিতে যুবলীগ নেতাদের উপর হামলা চালায় তারা, আমরা ঠেকাতে গেলে মেরে ফেলার ভয়-ভীতি ও হুমকি প্রদর্শন করে।

এ বিষয়ে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) রওশন ইয়াজদানী জানান, হামলাটি সম্পর্কে অবগত হয়েছি ও থানায় মামলা নেওয়া হয়েছে। ঘটনার সত্যতা মিললে আইননুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। হামলার পর থেকে সন্ত্রাসীরা পলাতক রয়েছে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x