শিরোনাম:
কালিয়াকৈরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন মাহমুদা বেগম কৃক পুলিশের বিরুদ্ধে হত্যা মামলার আটককৃত আসামী ছেড়ে দেয়ার অভিযোগ সন্তানকে বাঁচাতে গিয়ে রডের আঘাতে বাবার মৃত্যু দাগনভূঞা প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক মামুনের পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল বুড়িমারী স্থল বন্দরে আন্তর্জাতিক কাস্টমস্ দিবস পালিত ২০২২ ৪নং উত্তর বড়দল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নংওয়ার্ডের মেম্বার প্রার্থী কামাল উদ্দিন’র গণজোয়ার নিয়ামতপুর প্রেসক্লাবের অনন্য উদ্যোগ সাপাহারে সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় মহিলা ভাইস চেয়ারম্যানেরu নামে থানায় জিডি জাতীয় তৃনমুল প্রতিবন্ধী সংস্থার কেন্দ্রীয় কমিটির সভাপতির বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

স্বপ্নের আলো ফাউন্ডেশন’র আলোচনা সভা ও এইচএসসি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতারণ

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১

স্বপ্নের আলো ফাউন্ডেশন’র আলোচনা সভা ও এইচএসসি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতারণ

ঝালকাঠি প্রতিনিধি:- সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন “স্বপ্নের আলো ফাউন্ডেশন” এসএএফ’র ঝালকাঠির রাজাপুর উপজেলা শাখার আলোচনা সভা ও এইচএসসি পরীক্ষার্থীদের মাঝে ফাইল, কলমসহ নানা শিক্ষা সামগ্রী বিতারণ করা হয়েছে।

(২৬ নভেম্বর) শুক্রবার বেলা সাড়ে ১১টায় রাজাপুর সাংবাদিক ক্লাব হলরুমে মশিউর রজমান মুনজিল এর সঞ্চালনায় প্রধান অতিথি বক্তব্য রাখেন “স্বপ্নের আলো ফাউন্ডেশন” এসএএফ’রএর প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি সাংবাদিক মো. নাঈম হাসান ঈমন।

বিশেষ অতিথি বক্তব্য রাখেন রাজাপুর উপজেলা শাখার অর্থ-সম্পাদক মো. সাগর খান ও সহ-দপ্তর সম্পাদক মো. লিমন। এসময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজাপুর উপজেলা শাখার পরিবেশ বিষয়ক সম্পাদক মুন্না হাওলাদার, সদস্য সাইফুল ইসলাম হৃদয়, সাকিল, মাইনুল ইসলাম রাব্বি প্রমুখ।

“স্বপ্নের আলো ফাউন্ডেশন” এসএএফ’রএর প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি সাংবাদিক মো. নাঈম হাসান ঈমন বলেন, আমাদের সংগঠন গত ২০১৯ সাল থেকে মানুষের পাশে ছিলো এখনও আছে এবং ভবিষতে ও থাকবে সংগঠন সর্বদা মানবসেবায় নিয়োজিত থাকবে। সংগঠনের লক্ষ্য, উদ্দেশ্যে বলেন ব্যক্তিস্বার্থ বিসর্জন দিয়ে আত্বমানবতার সেবায় এগিয়ে আসা সকল স্বেচ্ছাসেবীর দায়িত্ব ও কর্তব্য, কর্মসুচী বিষয়ে আলোকপাত করে সকলের সহযোগীতা কামনা করেন।

আর্থ সামাজিক উন্নয়নে দরিদ্র, নিপীড়িত জনগনের পাশে দাড়িয়ে তাদের সহযোগীতা ও বাস্তবায়নের জন্য নিরলস ভাবে কাজ করার জন্য সকল সদস্যকে উদাত্ব আহবান জানান।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x