নয়ানগর ইউ.পি নিবার্চনে আবারো চেয়ারম্যান প্রার্থী শফিউল আলম শাহাবুদ্দিন

সাকিব আল হাসান নাহিদ, নিজস্ব প্রতিবেদক।
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
নয়ানগর ইউ.পি নিবার্চনে আবারো চেয়ারম্যান প্রার্থী শফিউল আলম শাহাবুদ্দিন

যতই দিন যাচ্ছে ততই যেন ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচন।শুরু হয়েছে ভোটারদের মাঝে উৎসাহ ও উদ্দীপনা।প্রার্থীরাও তাদের প্রার্থিতা ঘোষণা দিচ্ছে আনন্দঘন মনে।সেই ধারাবাহিকতায় আসন্ন মেলান্দহ উপজেলার ৫নংনয়ানগর  ইউনিয়ন পরিষদ নির্বাচনেও চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিজের নাম ঘোষণা দিয়েছেন বর্তমান চেয়ারম্যান শফিউল আলম শাহাবদ্দিন।

ঘোষণার পরপরই তার সমর্থক ও সহযোগীরা সমজ সেবক হিসেবে তাকে নিয়ে প্রচার প্রচারণা করতে শুরু করেছেন।

বর্তমান চেয়ারম্যান বলেন,বিগত দিনে  আমি আমার ইউনিয়নে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছি।এখনও উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছি। 

এল.জি. এস.পি প্রকল্প,  কর্মসৃজন খাতে, ভিজিএফ, কাবিখা,কাবিটা, টি-আর , ভিজিটি প্রকল্পে শতভাগ কাজ করেছি। 

ভবিষ্যতে এ উন্নয়নের ধারা যেন অব্যাহত থাকে সে জন্য আসন্ন নির্বাচনে আমি আবারো প্রার্থী হিসেবে নিজের নাম ঘোষণা করেছি।আমার বিশ্বাস বিগত দিনের ন্যায় এবারো  দলীয় মনোনয়ন পেলে জনগণ আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করবেন।সেই বিশ্বাস কে বুকে ধারণ করে ইউনিয়নের গরীব দুঃখী মেহনতি মানুষসহ সমাজের উন্নয়নে সর্বদা নিজেকে উৎসর্গ করে দেওয়ার লক্ষেই নির্বাচনে অংশ নেয়ার অভিমত প্রকাশ করেছি।তাই আমি আমার প্রিয় ইউনিয়নবাসীসহ সকলের দোয়া,ভালবাসা ও সুচিন্তিত সমর্থন কামনা করছি।
নয়ানগর  ইউনিয়নে -কে একটি আধুনিক মডেল ইউনিয়নে রুপান্তরের চেষ্টা চালিয়ে যাব।তিনি আরও বলেন, নির্বাচিত হলে দুর্নিতী, মাদক,বাল্যবিবাহ ও সন্ত্রাসমুক্ত  ৫নং নয়ানগর ইউনিয়ন  উপহার দেব ইনশাআল্লাহ।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25