শিরোনাম:
কালিয়াকৈরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন মাহমুদা বেগম কৃক পুলিশের বিরুদ্ধে হত্যা মামলার আটককৃত আসামী ছেড়ে দেয়ার অভিযোগ সন্তানকে বাঁচাতে গিয়ে রডের আঘাতে বাবার মৃত্যু দাগনভূঞা প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক মামুনের পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল বুড়িমারী স্থল বন্দরে আন্তর্জাতিক কাস্টমস্ দিবস পালিত ২০২২ ৪নং উত্তর বড়দল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নংওয়ার্ডের মেম্বার প্রার্থী কামাল উদ্দিন’র গণজোয়ার নিয়ামতপুর প্রেসক্লাবের অনন্য উদ্যোগ সাপাহারে সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় মহিলা ভাইস চেয়ারম্যানেরu নামে থানায় জিডি জাতীয় তৃনমুল প্রতিবন্ধী সংস্থার কেন্দ্রীয় কমিটির সভাপতির বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

নৌকায় ভোট চাওয়ায় ইউপি যুবলীগ সভাপতির উপর বিদ্রোহী প্রার্থীর হামলা, ভাংচুর

সুনামগঞ্জ প্রতিনিধি
  • আপডেটের সময় : শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
নৌকায় ভোট চাওয়ায় ইউপি

আসন্ন আগামীকাল রবিবার (২৬ডিসেম্বর) সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী জগদীষ সামন্তর সমর্থক ও চরনারচর ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহীন সুলতান আবুলের উপর হামলা চালিয়ে তাকে শারীরিকভাবে লাঞ্চিত, টাকাপয়সা ছিনতাই ও মোটর সাইকেলে ভাংচুর করেছেন নেত্রীর নির্দেশ অমান্যকারী আওয়ামীলীগের বিদ্রোহী (আনারস প্রতিক) প্রার্থী পরিতোষ রায়ের কর্মী সমর্থকরা।

শুক্রবার রাতে এলংজুরী গ্রামে নৌকার পক্ষে ভোট চেয়ে আবুল নিজ বাড়িতে ফেরার পথে এলংজুরী স্কুলের সামনে আসামাত্র সভানেত্রীর নির্দেশ অমান্যকারী দিরাই উপজেলা আওয়ামীলীগের সহ সাংগঠনিক সম্পাদক ও চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী পরিতোষ রায়ের ছেলে পার্থ রায়,ভাতিজা বকুল রায়,ত্রিপদ রায়,স্বপন রায় ও আবুল বাশার গংদের নেতৃত্বে ১৫/২০ লোক দেশীয় অস্ত্র নিয়ে রাতের অন্ধকারে আবুলের উপর অতকির্তে হামলা চালায়।

এ সময় হামলাকারীরা শাহীন সুলতান আবুলকে শারীরিকভাবে লাঞ্চিত করে,তার মোটর সাইকেলে ভাংচুর করে এবং পকেট হতে টাকা পয়সা ছিনিয়ে নিয়ে। এ সময় হামলাকারীরা নৌকার পক্ষে আগামীতে ভোট চাইলে তাকে প্রাণে মেরে ফেলার ও হুমকি প্রদান করেন বলে স্থানীয় একাধিক সূত্রে জানা যায়। এ নিয়ে আবুল বর্তমানে আতংঙ্কে রয়েছেন বলে জানা যায়। তিনি ইউনিয়নের পেরুয়া ভক্তারপুর গ্রামের মিজাজ উদ্দিনের ছেলে।

এ ব্যাপারে হামলার শিকার চরনারচর ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহীন সুলতানের উপর আনারস প্রতিকের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী পরিতোষ রায়ের ছেলে,ভাতিজা,স্বজন ও কর্মী সমর্থকদের হামলার সত্যতা নিশ্চিত করে জানান, পরিতোষ রায় দিরাই উপজেলা আওয়ামীলীগের সহ সাংগঠনিক সম্পাদক হয়ে তিনি কিসের আদর্শিক রাজনীতি করেন আমার বোধগম্য নয়। কেননা যেখানে আমাদের আওয়ামীলীগের দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকার মাঝি হিসেবে জগদীষ সামন্তকে চেয়ারম্যান হিসেবে মনোনীত করেছেন সেখানে তিনি কিভাবে নেত্রীর নির্দেশ অমান্য করে প্রার্থী হলেন।

তিনি পেশীশক্তির জোড়ে আগামীকাল রবিবার(২৬ ডিসেম্বর) নির্বাচনের্ পরিতোষ রায় তার নিশ্চিত পরাজয় জেনে তার নিদের্শে তার ছেলে,ভাতিজা ও স্বজনরা পরিকল্পিতভাবে এই হামলার ঘটনা ঘটিয়েছে। হামলার সুষ্ঠু বিচারের জন্য তিনি বিষয়টি তাৎক্ষনিক দিরাই থানার অফিসার ইনচার্জকে অবহিত করেছেন এবং নেত্রীর নির্দেশ অমান্য করে পরিতোষ রায় বিদ্রোহী প্রার্থী হওয়ায় তাকে দিরাই উপজেলা আওয়ামীলীগ থেকে বহিস্কারের দাবী জানান।

এ ব্যাপারে চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী পরিতোষ রায়ের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন আমি এলাকার মানুষের সমর্থনে প্রার্থী হয়েছি । হামলার ঘটনাটি শুনেছি এটা আমাদের ঘরোয়া বিষয় বলে ফোনের লাইন কেটে দেন।

এ ব্যাপারে চরনারচর ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী জগদীষ সামন্ত জানান, আমি জন্মলগ্ন থেকে আমার বাপ দাদারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতি করে আসছি। কিন্তু আগামীকাল আমাদের ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী পরিতোষের ছেলে ভাতিজারা কিভাবে ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুলের উপর হামলা করতে পারল । তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং পরিতোষকে দল থেকে বহিস্কারের জোর দাবী জানান।

এ ব্যাপারে দিরাই থানার অফিসার ইনচার্জ মো. আজিজুর রহমান জানান,বিষয়টি জানা নেই। তবে কেহ অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x