শিরোনাম:
কালিয়াকৈরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন মাহমুদা বেগম কৃক পুলিশের বিরুদ্ধে হত্যা মামলার আটককৃত আসামী ছেড়ে দেয়ার অভিযোগ সন্তানকে বাঁচাতে গিয়ে রডের আঘাতে বাবার মৃত্যু দাগনভূঞা প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক মামুনের পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল বুড়িমারী স্থল বন্দরে আন্তর্জাতিক কাস্টমস্ দিবস পালিত ২০২২ ৪নং উত্তর বড়দল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নংওয়ার্ডের মেম্বার প্রার্থী কামাল উদ্দিন’র গণজোয়ার নিয়ামতপুর প্রেসক্লাবের অনন্য উদ্যোগ সাপাহারে সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় মহিলা ভাইস চেয়ারম্যানেরu নামে থানায় জিডি জাতীয় তৃনমুল প্রতিবন্ধী সংস্থার কেন্দ্রীয় কমিটির সভাপতির বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

নেপালের সাথে গোলশূন্য ড্র হতাশা নিয়ে এবারের আসর শুরু করলো বাংলাদেশের মেয়েরা

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১

নেপালের সাথে গোলশূন্য ড্র হতাশা নিয়ে এবারের আসর শুরু করলো বাংলাদেশের মেয়েরা

জহিরুল ইসলাম মিলন, ক্রীড়া প্রতিবেদকঃ– একের পর এক গোল মিসের হতাশা নিয়ে সাফ অনুর্ধ্ব ১৯ নারী ফুটবল চ্যাম্পিয়নশীপের এবারের আসর শুরু করলো বাংলাদেশের মেয়েরা। চেনা মাঠ, চেনা পরিবেশ, কিন্তু কাক্ষিত জয় আসলো না মারিয়া-মনিকাদের। নেপালের সাথে গোলশূন্য ড্র করেছে তারা

ম্যাচের শুরু থেকেই প্রাধান্য বিস্তার করে বাংলাদেশের মেয়েরা। প্রথমার্ধে নেপালকে কোনভাবেই ম্যাচে ফিরতে দেয়নি গোলাম রাব্বানি ছোটনের দল। কিন্তু বাংলাদেশের গোল করার রাস্তায় প্রতিবারই বাঁধা হয়ে দাড়ায় নেপাল দলের অধিনায়ক ও গোলরক্ষক অঞ্জনা রানা।

ম্যাচের দ্বিতীয় মিনিটে আঁখি খাতুনের শট সাইড পোস্টে লেগে না ফিরলে শুরুতেই লিড নিতে পারতো বাংলাদেশ। এরপর খেলাী ১৫ মিনিটে শামসুন্নাহার জুনিয়রের বাইসাইকেল শট তালু বন্দি করে দলকে রক্ষা করেন গোলরক্ষক অঞ্জনা।বাংলাদেশের মেয়েদের আধিপত্যেই শেষ হয় প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধের ৫৪ মিনিটে মারিয়া মান্ডার কর্ণার থেকে তহুরার হেড করেন। সেই বল পেয়ে ঋতুপর্ণা শট নিলেও গোল লাইন থেকে তা ফেরত পাঠান নেপালের বিমলা। খেলার ৮৭ মিনিটে বক্সের সামনে থেকে মনিকা এক জোড়ালো শট লাফিয়ে হাত দিয়ে ফিরিয়ে দেন নেপাল দলের গোলকিপার অঞ্জনা মাগার। এতে করে গোলশূন্য অবস্থায় শেষ হয় ম্যাচ।

এই ড্র শেষ পর্যন্ত ফাইনালে উঠার পথে কাটা হয়ে দাড়াতে পারে। কেননা আজ প্রথম ম্যাচে ভুটান ৫-০ গোলে শ্রীলংকাকে পরাজিত করেছে। অন্য প্রতিপক্ষ হিসেবে মারিয়াদের অপেক্ষায় আছে শক্তিশালী ভারত। তাই কঠিন এক পরীক্ষাই অপেক্ষা করছে এবারের টুর্নামেন্টে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x