নিয়ামতপুরে করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক সহয়তা প্রদান

নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
নিয়ামতপুরে করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক সহয়তা প্রদান

নওগাঁর নিয়ামতপুরে করোনায় ক্ষতিগ্রস্হ এক পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। প্রধানমন্ত্রীর তহবিল থেকে এই টাকা তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জয়া মারীয়া পেরেরা।
বৃহস্পতিবার ১০/০৬/২০২১ তারিখ বিকাল ৫.০০ ঘটিকায় উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের ভ্যানচালক আব্দুল করিমের হাতে ১০,০০০/ হাজার টাকা হস্তান্তর করেন।

আব্দুল করিমসহ স্ত্রী, দুই ছেলে করোনা আক্রান্ত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছিলেন। পরিবারের সকল সদস্য আক্রান্ত হওয়ায় সকল ধরনের আয় বন্ধ হয়ে । উপায় না পেয়ে ভ্যানচালক আব্দুল করিম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বরাবর সাহায্যের হাত বাড়ান যেন তার পরিবারকে কিছু আর্থিক সহযোগিতা করা হয়। পরে তার পরিবার বাড়িতে ১৪ দিন কোয়ারেন্টাইনে ছিলেন। স্বাস্হ্যবিভাগ তাদের পরিবারের সবাইকে সুস্হ ঘোষনা করেন।
ভ্যান চালক মাননীয় প্রধানমন্ত্রীর আর্থিক সহযোগিতা পেয়ে আনন্দে আত্মহারা হয়ে যান।

তিনি প্রতিবেদকে বলেন, করোনা আক্রান্ত হওয়ায় উপজেলা প্রশাসন আমাদের খাদ্য সহায়তা প্রদান করেছে। আমি ইউএনওর কাছে সহযোগিতা চেয়েছিলাম। কিন্তু প্রধানমন্ত্রীর কাছ থেকে টাকা পাব কখনো কল্পনা করিনি। টাকাগুলো আমার খুব দরকার ছিল। বাড়িতে চাল নেই, এই টাকাগুলো দিয়ে বাজার করে আনলে খাবার রান্না হবে। তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কে ধন্যবাদ জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জয়া মারীয়া পেরেরা বলেন, ভ্যান চালক আবদুল করিম ও তার স্ত্রী করোনা আক্রান্ত হয়ে উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিলেন। পরে তার দুই পুত্রও করোনা আক্রান্ত হয়। পুরো পরিবার কর্মহীন হয়ে লকডাউনে ছিল। চিকিৎসা, ঔষধ খরচ এবং খাবার যোগার করার সঙ্গতি ছিলনা।

তাদের এ মানবিক বিপর্যয়ের কথা শ্রদ্ধেয় জেলা প্রশাসক স্যারকে অবহিত করা হলে পরিবারটির জন্য মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে নগদ অর্থ সহায়তা দশ হাজার টাকা বরাদ্দ দেয়া হয় যা আজ তুলে দেয়া হয়েছে। ইতোমধ্যে কয়েকদিন আগে আব্দুল করিম ও তার স্ত্রী দুজনকেই সুস্থ ঘোষণা করেছে স্বাস্থ্য বিভাগ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x