শিরোনাম:
কালিয়াকৈরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন মাহমুদা বেগম কৃক পুলিশের বিরুদ্ধে হত্যা মামলার আটককৃত আসামী ছেড়ে দেয়ার অভিযোগ সন্তানকে বাঁচাতে গিয়ে রডের আঘাতে বাবার মৃত্যু দাগনভূঞা প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক মামুনের পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল বুড়িমারী স্থল বন্দরে আন্তর্জাতিক কাস্টমস্ দিবস পালিত ২০২২ ৪নং উত্তর বড়দল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নংওয়ার্ডের মেম্বার প্রার্থী কামাল উদ্দিন’র গণজোয়ার নিয়ামতপুর প্রেসক্লাবের অনন্য উদ্যোগ সাপাহারে সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় মহিলা ভাইস চেয়ারম্যানেরu নামে থানায় জিডি জাতীয় তৃনমুল প্রতিবন্ধী সংস্থার কেন্দ্রীয় কমিটির সভাপতির বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

কালিগঞ্জে ৩ হাজার টাকার জন্য নবনির্বাচিত ইউপি সদস্যের নির্যাতনে যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২

কালিগঞ্জে ৩ হাজার টাকার জন্য নবনির্বাচিত ইউপি সদস্যদের নির্যাতনে যুবক নিহত

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ৩ হাজার টাকার জন্য তিনদিন বাড়িতে আটকে রেখে নবনির্বাচিত ইউপি সদস্য মোজাম্মেল হকের অমানবিক নির্যাতনে আনোয়ারুল ইসলাম (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বুধবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় রংপুর মেডিকেল হাসপাতালে তার মৃত্যু হয়।

থানা পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা গেছে, ঐ উপজেলার চলবলা ইউনিয়নের ৯নং ওয়ার্ড়ের ইউপি সদস্য মোজ্জাম্মেল হক, তার ছোটভাই মোশারফ হক ভুট্টু ও পুত্র সুজন পার্শ্ববর্তী আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের মদনপুর গ্রামের মজিবরের পুত্র আনোয়ারুল ইসলামকে বাড়িতে ডেকে এনে আটকে রাখে।

তাকে উদ্ধার করতে একই গ্রামের কুদ্দুসের পুত্র রোকনুজ্জামান গেলে তাকেও আটকে রাখে। মাত্র ৩ হাজর টাকার জন্য এই দুই জনের ওপর চলে ৩দিন ধরে অকথ্য পৈশাচিক নির্যাতন এবং তার ডানহাতের বৃদ্ধাঙ্গুল অর্ধকর্তন করে। তাদের উদ্ধারে স্বজনরা ৯৯৯ এ ফোন দিয়ে সহায়তা চায়। কালীগঞ্জ থানা পুলিশের এসআই জহুরুল হক মেম্বারের বাড়িতে গত ৫ জানুয়ারি বুধবার তল্লাশি চালায়। এসময় ইউপি সদস্য মোজ্জাম্মেল হককে জিজ্ঞাসাবাদ করে। তিনি তাদের অপহরণের কথা অস্বীকার করে এড়িয়ে যায়। পুলিশ থানায় ফিরে এলে গোপন আস্তানায় আটক দু’ জনের ওপর অত্যাচারের মাত্রা কয়েক গুণ বেড়ে যায়।

পরে বিষয়টি স্বজনরা পুনরায় ৬ জানুয়ারি বৃহস্পতিবার জানালে ওই দিনেই পুলিশ ইউপি সদস্যের বাড়িতে তল্লাশি চালিয়ে তাদের দুইজনকে উদ্ধার করা হয়। আহতদের উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য রাতেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

চলবলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান মিজু এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসূল বলেন, পুলিশ এ পর্যন্ত দুইজনকে আটক করেছে। বাকি আসামিদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x