নতুন সেনাপ্রধান হিসেবে নিয়োগ পেলেন এস এম শফিউদ্দিন আহমেদ

সুমাইয়া আক্তার শিখা স্টাফ রিপোর্টার
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
নতুন সেনাপ্রধান হিসেবে

দেশে নতুন সেনাপ্রধান হিসেবে লে. জেনারেল (কোয়াটার মাস্টার জেনারেল) শফিউদ্দিন আহমেদকে নতুন সেনা প্রধান হিসেবে নিয়োগ দিয়েছে সরকার। প্রেসিডেন্টের আদেশ ক্রমে উপসচিব ওয়াহিদা সুলতানা সই করা এক প্রজ্ঞাপনে এই আদেশ জারি করা হয়েছে। তিনি তিন বছরের জন্য বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান হিসেবে নিয়োগ পেয়েছেন। আগামী ২৪ জুন থেকে তা কার্যকর হবে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে। বৃহস্পতিবার ১০ জুন প্রতিরক্ষা মন্ত্রণালয় থেকে এসংক্রান্ত প্রজ্ঞাপন জারি হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়, বাংলাদেশ সেনাবাহিনীর বিএ-২৪৯৬ লেফটেন্যান্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, ওএসপি, এনডিইউ, পিএসসি, কোয়ার্টার মাস্টার জেনারেল-কে আগামী ২৪ জুন ২০২১ তারিখ অপরাহ্ণ থেকে বাংলাদেশ সেনাবাহিনীতে জেনারেল পদে পদোন্নতি প্রদানপূর্বক প্রতিরক্ষাবাহিনীগুলোর প্রধানদের (নিয়োগ, বেতন, ভাতা ও অন্যান্য সুবিধা) আইন ২০১৮ অনুসারে ওই তারিখ অপরাহ্ণ থেকে তিন বছরের জন্য সেনাবাহিনীর প্রধান হিসেবে নিয়োগ প্রদান করা হলো।

তিনি নড়াইল জেলার লোহাগড়া উপজেলার সাবেক মল্লিক পুর ইউনিয়নের করফা গ্রামের কৃতি সন্তান বর্তমানে বসবাস খুলনার বানিয়াখামার। আমরা নড়াইল জেলা বাসি তাঁর সফলতা ও দীর্ঘায়ু কামনা করি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x