নওগাঁ জেলার আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে ক্ষুদ্র নৃগোষ্ঠীর জমি গ্রহনের অভিযোগ এর প্রতিবাদ সভা

মো নাহিদ হাসান নিয়ামতপুর উপজেলার প্রতিনিধি
  • আপডেটের সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
নওগাঁ জেলার আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে ক্ষুদ্র নৃগোষ্ঠীর

নওগাঁ নিয়ামতপুর উপজেলার চন্দননগর ইউনিয়নের চন্দননগর কলেজ মাঠে আজ বিকেলে আলহাজ্ব মো আশরাফ আলীর সভাপতিত্বে কিছু দিন আগে কিছু কিছু গণমাধ্যমে প্রকাশিত ক্ষুদ্র নৃগোষ্ঠীর শ্মশানের জায়গা দখলের অভিযোগ প্রকাশিত হয় আওয়ামীলীগের নেতার বিরুদ্ধে। সেই উপলক্ষেই আজ উক্ত প্রকাশিত সংবাদের প্রতিবাদ সভা আয়জন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন চন্দননগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও নিয়ামতপুর উপজেলা আওয়ামিলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি খালেকুজ্জামান তোতা। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মো ইফাজ উদ্দীন সাবেক ইউপির সদস্য নিয়ামতপুর উপজেলার আওয়ামিলীগ, আরো উপস্থিত ছিলেন বিশেষ অতিথিবিন্ধুরা সহ চন্দননগর ইউনিয়নের হাজারো মানুষ।

এই সময় বক্তারা বলেন, খালেকুজ্জামান তোতা একজন স্যত এবং জনবান্ধব মানুষ। আওয়ামিলীগের যোগ্য নেতা, চন্দননগর ইউনিয়নে তার অবদান অপরিসীম। কিন্তু একদল কুচক্রি মহল খালেকুজ্জামান তোতার নামে বাংলাদেশ আওয়ামিলীগ এর নামে বদনাম লুটানোর জন্য খুদ্র নিগুষ্টি লোক দের নানান প্রলোবনা দেখিয়ে উক্ত মিথ্যাচার লটানোর চেষ্টা করতেছে।

এই সময় উক্ত গ্রামের শ্রী কারমা খালকো বলেন, আমাদের মিথ্যা প্রলোবনা দেখিয়ে একদল লোক মানববন্ধন করতে উস্কানি প্রধান করেন। খালেকুজ্জামান তোতা আমাদের শ্মশানের জায়গায় দখল করে খাইনি আমাদের কখনই কবর দিতে বাধা প্রদান করেনি। বরংচ আমাদের আপদ বিপদে তিনি আমাদের পাশে থেকেছেন। উক্ত প্রতিবাদ সভায় উপস্থিত সকলেই প্রকাশিত সংবাদ এবং মানববন্ধন এর তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানান।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x