শিরোনাম:
উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামে পূর্ণাঙ্গ কমিট গঠন সুসজ্জিত গাড়িতে চেপে ‘রাজকীয়’ অবসরে গেলেন পুলিশ কনস্টেবল আকরাম বর্ণবাদী দুর্ব্যবহারের শিকার হয়েছিলেন ক্রিকেটার জাহিদ হিজলায় ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেনের আরোগ্য কামনায় দোয়া মোনাজাত সরকার বিরোধী ষড়যন্ত্র মোকাবিলায় আওয়ামী লীগ কর্মীদের প্রস্তুত থাকতে হবে এম এ সালাম। বোয়ালমারীতে কুমারনদীর মাটি ইট ভাটায় নেয়ার অভিযোগে ভাটা মালিককে ৫০হাজার টাকা জরিমানা সালথায় ইউসুফদিয়ায় আটদলীয় ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত নির্বাচনী প্রতিহিংসার জেরে মেহেরপুরে বেড়েই চলেছে ফসলের সাথে শত্রুতা। বাবার লাশ বাড়িতে রেখে এইচএসসি পরীক্ষা দিলেন মেরাজ লন্ডনের পাবলিক ট্রান্সপোর্টে মাস্ক না পরলে ৬৪০০ পাউণ্ড পর্যন্ত জরিমানা

ধর্ষণ মামলার পলাতক আসামি নয়ন এখন জেলে বন্দি

বাপি মন্ডল
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
ধর্ষণ মামলার পলাতক আসামি নয়ন এখন জেলে বন্দি

সাতক্ষীরা নারী ও শিশু নির্যাতন দমন টাইবুন্যাল আদালতে নাজমুল হাসান নয়ন নামের এক ধর্ষন মামলার আসামির জামিন নামঞ্জুর করেছেন আদালত পরবর্তীতে তাকে জেলে জেল হাজতে প্রেরণ করেন।

সে শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের জামায়াত নেতা মাকসুদুর রহমানের ছেলে। উল্লেখ্য সাতক্ষীরাতে বাদীনি ডলি আকতার কর্তৃক গত ইং ০২/০৩/২০২১তারিখে দায়েরকৃত নারী ও শিশু মামলা নং-৩১৫/২১ ধারা নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২০০০সনের (সংশোত/০৩)এর ৯(১)/৩০(ধর্ষণ মামলা)আসামী গাবুরা ইউঃ স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন-আহবায়ক নাজমুল হাসান নয়নের বিরুদ্ধে আদালত কতৃক পিবিআই এর তদন্ত প্রতিবেদন পর্যালোচনা করে গত ইং ১৯/৭/২১ তাং গ্রেফতারী ওয়ারেন্ট ইস্যু করেন, যার প্রেক্ষিতে অদ্য ইং ১০-০৮-২০২১ তারিখে পলাতক আসামি নাজমুল হাসান নয়ন আদলতে জামিনের আবেদন করলে আদালত জামিনের আবেদন নাকচ করে তাকে কারাগারে প্রেরণ করেন।

নয়নের বিরুদ্ধে চাঁদাবাজি ও মিথ্যা মামলা সহ একাধিক অভিযোগ রয়েছে বলে জানান
সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আজম লেনিন। তিনি আরো বলেন, নাজমুল হাসানের বাবা মাকসুদ রহমান জামাত ইসলাম গাবুরা ইউনিয়ন শাখার রোকন ও তার বড় চাচা গাবুরা ইউনিয়ন জামায়াতের সাবেক আমীর, নাজমুল হাসান নয়ন ও তার ভাই জামায়াতের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিল পরবর্তীতে স্বেচ্ছাসেবক লীগের কোন এক নেতার হাত ধরে গাবুরা ইউনিয়ন শাখার স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক দায়িত্ব নেন।

তবে শফিউল আজম লেলিন আরো বলেন পারিবারিক হিসাবে নাজমুল হাসান নয়নের ফ্যামিলি জামাত পরিবারের সক্রিয় সদস্য। তাছাড়া তিনি আরো বলেন গাবুরা ইউনিয়নের বিভিন্ন সাধারণ মানুষের বিভিন্নভাবে হয়রানি ও চাঁদাবাজি করে আসছে তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে তিনি জানান।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x