শিরোনাম:
ত্যাগী ও পরীক্ষিত নেতাদের হাতে নৌকার প্রতীক দিবে;ইউপি নির্বাচনে স্বামী-স্ত্রীর মনোমালিন্যে গৃহবধূ গলায় ফাঁস নিয়ে আত্যহত্যা বাংলাদেশ মাধ্যমিক বিদ্যালয় গ্রন্থাগার সমিতির আত্মপ্রকাশ সৈয়দপুরে নির্বাচন উপলক্ষে ইভিএম ভোট প্রদান পদ্ধতি ও ‘মক ভোটিং’ অনুষ্ঠিত গাংনীর গাড়াবাড়ীয়া বসত বাড়ীতে আগুনঃ ফেনী-পশুরামের মেয়র ও কাউন্সিলররা শপথ নিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন ঢাকা ২০২১ উদ্বোধন করেন পংকজ নাথ এমপি মেহেরপুরে মুক্তিযোদ্ধার তালিকা থেকে নাম বাদ যাওয়ায় শোকে মৃত্যু ডিমলায় আওয়ামীলীগের কর্মী সভা সৈয়দপুর পৌরসভা নির্বাচন উপলক্ষে প্রিজাইডিং অফিসারগণের সাথে মত বিনিময় সভা

ধর্ষণরোধে বিচারের সংস্কৃতি চাই : মোমিন মেহেদী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
ধর্ষণরোধে বিচারের সংস্কৃতি চাই

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, ধর্ষণরোধে বিচারের সংস্কৃতি চাই। আমাদের দেশে কেবল আইন আছে কিন্তু তার যথাযথ প্রয়োগ না থাকায় অপরাধ-দুর্নীতি বৃদ্ধির পাশাপাশি নির্যাতন-ধর্ষণ বেড়েই চলছে।

১৭ জানুয়ারি বিকেল ৫ টায় তোপখানা রোডস্থ ধারার কার্যালয়ে অনুষ্ঠিত ‘ধর্ষণরোধে বিচারের সংস্কৃতি’ শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন। সভায় প্রধান অতিথি ছিলেন প্রেসিডিয়াম মেম্বার ও বাংলাদেশ কৃষক ফেডারেশনের সভাপতি কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ। বক্তব্য রাখেন সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, প্রেসিডিয়াম মেম্বার আলতাফ হোসেন রায়হান, অধ্যাপক শুভঙ্কর দেবনাথ, মো. আবুল হোসেন, হাসান চৌধুরী, লায়ন সাবিত্রী দাস, মহাসচিব নিপুন মিস্ত্রী, সাজিয়া আহমেদ প্রমুখ।

এসময় মোমিন মেহেদী আরো বলেন, নতুন প্রজন্মের প্রতিনিধিরা অন্যায়ের বিরুদ্ধে ঐক্যবদ্ধ; ধর্ষণ-নির্যাতনের বিরুদ্ধে ঐক্যবদ্ধ; কিন্তু পুলিশ-প্রশাসন নির্যাতক-ধর্ষকের দালাল হিসেবে কাজ করায় অন্যায়-অপরাধ ক্রমশ বেড়ে যায়।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25