শিরোনাম:

ধনবাড়ী থানায় বদলি জনিত বিদায় অনুষ্ঠান পালন

জহিরুল ইসলাম মিলন, জেলা প্রতিনিধি টাঙ্গাইলঃ-
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
ধনবাড়ী থানায় বদলি জনিত বিদায় অনুষ্ঠান পালন

ধনবাড়ী থানায় বদলি জনিত বিদায় অনুষ্ঠান পালন

জহিরুল ইসলাম মিলন, জেলা প্রতিনিধি টাঙ্গাইলঃ– টাঙ্গাইলের ধনবাড়ী থানার কর্মবীর এস আই মোঃ- আলমগীর হোসেন ৫ ই জুন ধনবাড়ী থানায় জয়েন করেন প্রায় দীর্ঘ দিন ধরে কর্মদক্ষতা দিয়ে ধনবাড়ী থানায় সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছিলেন হঠাৎ বদলী জনিত কারণে বিদায় নিতে হচ্ছে তাকে।ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি)মোঃ- চান মিয়া জানান,এসআই আলমগীর হোসেন ধনবাড়ী থানা হতে টাঙ্গাইলে গোয়েন্দা শাখায় বদলি হচ্ছে ন।


হঠাৎ বদলি জনিত কারণে বিদায় কে স্মরণীয় করে রাখতে ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ চান মিয়া তার নিজ উদ্যোগে তার নিজ অফিস কক্ষে গতলা বিকেলে বিদায় অনুষ্ঠানের আয়োজন করেন। আর এসময় ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ চান মিয়া সকলের উদ্দেশে কবিতার সুরে বলেন,যেতে নাহি দিব হায় তবু যেতে দিতে হয়। আমি দেখেছি আলমগীর হোসেন ধনবাড়ী থানায় যোগদান করেই শুরু থেকেই নিরলস ভাবে কাজ করে আসছিল হঠাৎ বদলি জনিত কারণে তাকে বিদায় দিতে হচ্ছ,আমার কষ্ট লাগছে যে আমার থানার এক জন কর্মঠ ও সৎ এস আই হারাচ্ছি , তবে যেহেতু এটা বদলিজনিত বিদায় এটা যেতেই হবে। তবে তার জন্য আমার দুয়া সবসময়ই থাকবে ইনশাআল্লাহ।


এ সময় উপস্থিত ছিলেন, ধনবাড়ী থানার (ওসি) তদন্ত মোহাম্মদ ইদ্রিস আলী, সেকেন্ড অফিসার মাজহারুল ইসলাম সহ আরো অনেক সহকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

বিদায়ী এসআই মোঃ- আলমগীর হোসেন বলেন, প্রায় দীর্ঘ দিন যাবত ধনবাড়ী থানায় কর্মরত ছিলাম,সকলের সাথেই ভালো সম্পর্ক রেখে চলার চেষ্টা করেছি। এরই মাঝে যদি কেউ আমার কথায় কাজে কষ্ট পেয়ে থাকেন দয়া করে আমাকে ক্ষমা করে দিবেন।এ বিদায় আমাকে অনেক কষ্ট দিচ্ছে দীর্ঘদিন একসাথে চাকরি করার সুবাদে সকলের সাথে একটা সুসম্পর্ক তৈরি হয়েছিল সেই সুসম্পর্ক ছেড়ে চলে যেতে হচ্ছে এটা বড়োই কষ্টের।

সর্বশেষ ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ চান মিয়া সকলের উদ্দেশ্যে বলে, আমি যখন দেলদুয়ার থানায় ওসি হিসেবে কর্মরত ছিলাম,এসআই আলমগীর এর পিতা, হামিদুল হক (অবসরপ্রাপ্ত এসআই) আমার সহকর্মী ছিলেন। তারই সুযোগ্য সন্তান এসআই আলমগীর ও একজন দায়িত্বশীল নিষ্ঠাবান ও চৌকস অফিসার। আমি এসআই আলমগীর এবং তার পিতাসহ তাদের পরিবারের সকল সদস্যের দীর্ঘায়ু কামনা করছি।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x