দেশবাসীকে শুভেচ্ছা জানালেন শরিফ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
দেশবাসীকে শুভেচ্ছা জানালেন শরিফ

গাজীপুর জেলার কালিয়াকৈর পৌর ছাএলীগের যুগ্ম আহ্বায়ক জনাব মোঃ শরিফ হোসেন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান। তিনি সবাইকে নিজ নিজ অবস্থানে থেকে পবিত্র ঈদুল ফিতর উদযাপন করার আহ্বান করেন।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন রহমত,বরকত ও মাগফিরাতের মাস রমজান শেষে পবিত্র ঈদুল ফিতর মুসলিম জাতির জন্য আনন্দের। তাই তিনি পবিত্র এই দিনে সবাইকে নিয়ে মিলে মিশে গরীব দুঃখী মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার আহবান জানান।

“পবিত্র রামাদান মাস পবিত্র কুরআন নাজিলের মাস। আল্লাহ তা’লা মানবজাতির মুক্তি, কল্যাণ ও সুখ-সমৃদ্ধির জন্যই সর্বশেষ আসমানী কিতাব আল-কুরআন নাজিল করেছেন। পবিত্র রামাদান মাস আল্লাহ তা’লার পক্ষ থেকে তার বান্দাদের জন্য এক পবিত্র উপহার। পবিত্র কুরআনের মাধ্যমে আল্লাহ তা’লা মানুষের অন্তরকে পাক-পবিত্র করে।আল্লাহ তাআলার উপর ভয় সৃষ্টি করে তাকওয়ার গুণে সমৃদ্ধ করতে চান। সেই তাকওয়ার গুণে সমৃদ্ধ ঈমানদার মানুষের সমাজই কেবল একটি উন্নত, শান্তিময় ও কল্যাণকামী রাষ্ট্রের উপহার দিতে পারে।

দেশের জনগণ মহামারী করোনা নামক ভাইরাসের জন্য লগডাউন এ সকল দিক থেকেই ক্ষতিগ্রস্থ।আসুন,সুস্থ থাকার প্রত্যয়ে করোনা মুক্ত দেশ গড়ার আকাংক্ষা নিয়ে আমরা এবারের পবিত্র ঈদুল ফিতর নিজ নিজ অবস্থানে থেকে উদযাপন করি।আমাদের দেশ থেকে করোনা নামক ভাইরাস দূর করে শান্তির সমাজ গড়ে তুলতে হবে। আমরা আল্লাহর কাছে পবিত্র রমজান মাসে বাড়িতে অবস্থান করে ইবাদতের মাধ্যমে মহামারি করোনা হইতে মুক্তির জন্য প্রার্থনা করি।

তিনি সবাইকে কঠোর স্বাস্থ্যবিধি মেনে এবারের ঈদ উদযাপন করার জন্য অনুরোধ জানান।

তিনি তার ব্যক্তিগত পক্ষ থেকে দেশবাসী এবং কালিয়াকৈর পৌর ছাএলীগের সকল নেতা কর্মীকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এবং তিনি আরো জানান আমি বাংলাদেশ ছাএলীগ কালিয়াকৈর পৌর ছাএলীগের সকল নেতা, কর্মীর পক্ষ থেকে দেশবাসী কে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাই।
ঈদ মোবারক

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x