শিরোনাম:
উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামে পূর্ণাঙ্গ কমিট গঠন সুসজ্জিত গাড়িতে চেপে ‘রাজকীয়’ অবসরে গেলেন পুলিশ কনস্টেবল আকরাম বর্ণবাদী দুর্ব্যবহারের শিকার হয়েছিলেন ক্রিকেটার জাহিদ হিজলায় ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেনের আরোগ্য কামনায় দোয়া মোনাজাত সরকার বিরোধী ষড়যন্ত্র মোকাবিলায় আওয়ামী লীগ কর্মীদের প্রস্তুত থাকতে হবে এম এ সালাম। বোয়ালমারীতে কুমারনদীর মাটি ইট ভাটায় নেয়ার অভিযোগে ভাটা মালিককে ৫০হাজার টাকা জরিমানা সালথায় ইউসুফদিয়ায় আটদলীয় ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত নির্বাচনী প্রতিহিংসার জেরে মেহেরপুরে বেড়েই চলেছে ফসলের সাথে শত্রুতা। বাবার লাশ বাড়িতে রেখে এইচএসসি পরীক্ষা দিলেন মেরাজ লন্ডনের পাবলিক ট্রান্সপোর্টে মাস্ক না পরলে ৬৪০০ পাউণ্ড পর্যন্ত জরিমানা

চন্দননগর ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী দেলোয়ার হোসেন শিমুলের পূজামণ্ডপ পরিদর্শন

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১

নওগাঁর নিয়ামতপুর উপজেলার সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীও উৎসব শারদীয় দূর্গাপূজার মন্ডপ পরিদর্শন ও মন্ডপে মন্ডপে আর্থিক আনুদান প্রদান করেছেন,আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২ নং চন্দননগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী,উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা, তরুণ সমাজসেবক, মোঃদেলোয়ার হোসেন শিমুল।

শুক্রবার (১৫ অক্টোবর) বিকেলে উপজেলার চন্দননগর ইউনিয়নের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন। পূজামন্ডপ পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, ছাতড়া বারোয়ারী দূর্গা মন্দিরের সভাপতি ,রাজকুমার ও সাধারণ সম্পাদক লক্ষণ এবং ভাটপাড়া দুর্গা মন্দিরের সভাপতি শ্রী রসেন চন্দ্র বর্মন , সাধারণ সম্পাদক সাধন চন্দ্র , ৮ নং ইউপি সদস্য মোঃ নাজমুল হুদা, সহযোদ্ধা, সহকর্মী ,স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ , দেলোয়ার হোসেন শিমুল বলেন, সকল মানুষের শান্তি কামনায় এবং সর্বজীবের মঙ্গলার্থে হিন্দু সম্প্রদায় বিপুল উৎসবমুখর পরিবেশে প্রতি বছর উদযাপন করে থাকে শারদীয় দুর্গোৎসব।

এ বছর করোনার কারণে এই আনন্দধারায় কিছুটা হলেও প্রতিবন্ধকতা সৃষ্টি হয়েছে । তবে সকলের সম্মিলিত প্রচেষ্টায় এ বাধা অতিক্রম করতে আমরা সক্ষম হব। স্বাস্থ্যবিধি মেনে দুর্গাপূজা উদযাপন করে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে হবে। তিনি আরোও বলেন, আনসার ভিডিপি সদস্য , গ্রাম পুলিশ এবং নিয়ামতপুর উপজেলায় আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী সহ সকলেই দিনরাত অক্লান্ত পরিশ্রম করছে। পূজামণ্ডপে নিরাপত্তা নিশ্চিত প্রচেষ্টা অব্যাহত রয়েছে ।

নিয়ামতপুর উপজেলা নির্বাহী অফিসার, থানা ইনচার্জ অফিসার, উপজেলা চেয়ারম্যান খাদ্যমন্ত্রী সহ সকল নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন,
উল্লেখ্য নিয়ামতপুর উপজেলায় এবছর ৬২টি পূজামন্ডপে দূর্গাপূজ…

দালাল মুক্ত, মাদক মুক্ত, চাঁদাবাজ মুক্ত, সন্ত্রাস মুক্ত, বাল্য বিবাহ মুক্ত, পরিচ্ছন্ন, আধুনিক, ডিজিটাল এবং উন্নত ইউনিয়ন পরিষদ গড়তে , ইউনিয়ন পরিষদের- সকল নাগরিক সেবা/ সুযোগ সুবিধা সুনিশ্চিত করতে , দল মত, ধর্ম- বর্ণ নির্বিশেষে তরুণদের নিয়ে ঐক্যবদ্ধ ভাবে একসাথে কাজ করতে চাই। পিছিয়ে থাকা চন্দননগর কে এগিয়ে নিতে চাই।

শিশু থেকে বৃদ্ধ সকল মানুষের নাগরিক সেবা সুনিশ্চিত করতে চাই। তরুণ প্রজন্মের শ্রম,উদ্যোম আর মেধা দিয়ে উন্নত, আধুনিক চন্দননগর ইউনিয়ন পরিষদ গড়তে আপনাদের সকলের আন্তরিকতা, সহযোগিতা ও দোয়া চাই। আলোকিত চন্দননগর ইউনিয়ন পরিষদ গড়তে, পরিবর্তনের অঙ্গিকার নিয়ে, সুন্দর আগামীর প্রত্যাশায় পথ চলা- পূজা মন্ডপ পরিদর্শন শেষে উপরোক্ত কথাগুলো ব্যক্ত করেন, দেলোয়ার হোসেন শিমুল।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x