দিরাইয়ে হামলা ভাংচুর ও লুটপাঠের প্রতিবাদে মানববন্ধন

সুনামগঞ্জ প্রতিনিধি:
  • আপডেটের সময় : সোমবার, ১৭ মে, ২০২১

সুনামগঞ্জের দিরাই উপজেলার জগদল ইউনিয়নের হোসেনপুর গ্রামের মাহবুব আলমসহ তিনটি নিরীহ পরিবারের বসতভিটা জোরপূর্বক দখলে নিতে একই গ্রামের প্রভাবশালী ফজল উদ্দিন লোকজন কর্তৃক তাদের বাড়িঘরে হামলা ভাংচুর ও লুটপাঠের প্রতিবাদে দোষীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার দুপুরে ভূক্তভোগী পরিবারের নারী ও শিশুরা এ মানববন্ধনে অংশ নেন। এ সময় বক্তব্য রাখেন, সখিনা বেগম,তাদের স্বজন মোস্তফা মিয়া,মেহেরুন নেছা,রুপধন বিবি প্রমুখ।

বক্তারা বলেন হোসেনপুর গ্রামের হোসেনপুর মৌজার ৫০০ খতিয়ানের ৬০৪ নং দাগের বাড়ি ৩৯ শতক বাড়ি রকম ভূমি ও ৫৬৭ নং দাগের মোট ৫৫ শতক বোরো রকম ভূমি সহ মোট ৯৪ শতক জায়গার মালিক নিরীহ মাহবুব আলম,তৈয়ফুল মিয়া ও ইমনের বসতবাড়ির জায়গা দখল করতে ফজল উদ্দিন,কালা সোনা, আবু শরিফ, ফখর উদ্দিন, মুকিত মিয়া,ইমান উদ্দিন, আব্দুল রব্বান, হিজিবুর, গাজীবুর, একলাল মিয়া, আমির হোসেন, রাসেল গংদের লোকজন গত ১৪ই মে রাতে তাদের বাড়িঘরে হামলা ভাংচুর ও লুটপাঠ করে নগদ একলাখ ত্রিশহাজার টাকা,স্বর্ণালংকারসহ প্রায় তিনলাখ পয়ত্রিশ হাজার টাকা মালামাল লুট করে নিয়ে যায়।

বর্তমানে তাদের ভয়ে ও হুমকিতে ভূক্তভোগীর পরিবারের পূরুষেরা বাড়িঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন বলে জানান। অবিলম্বে হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে শান্তি প্রদানের জন্য সরকার ও প্রশাসনের নিকট দাবী জানান।

এ ঘটনায় উভয়পক্ষই দিরাই থানায় আলাদাভাবে লিখিত অভিযোগ দিলেও পুলিশ মামলাগুলো তদন্তের জন্য রাখা হয়েছে। তদন্ত করেই মামলাগুলো আমলে নেওয়া হবে বলে জানা যায়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x