শিরোনাম:

দাগনভূঞা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সা: সম্পাদক মনোনীত হওয়ায় মামুনকে সংবর্ধনা

আশফাল আহম্মেদ রাফি, ফেনী জেলা প্রতিনিধি:
  • আপডেটের সময় : সোমবার, ১১ অক্টোবর, ২০২১

শুক্রবার (৮ অক্টোবর) সন্ধ্যায় ফেনী জেলার দাগনভূঞা উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ আলীপুর (নতুন বাজার) যুব সংঘের উদ্যোগে দাগনভূঞা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনোনীত হওয়ায় ফুলের শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি গোলাম কিবরিয়া আজাদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড দাগনভূঞা শাখার ম্যানেজার (অপারেশন) মনিরুজ্জামান পিন্টু, সদর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ শাহীন, দাগনভূঞা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, দাগনভূঞা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আবদুল মুনাফ পিন্টু ও সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুর রহমান প্রমুখ। এসময় এলাকার গন্যমাণ্য ব্যক্তিবর্গসহ নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা সাংবাদিক আবদুল্লাহ আল মামুনের সমৃদ্ধি ও উত্তরোত্তর সাফল্য কামনা করে বলেন, গনমাধ্যম রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ, সাংবাদিকরা হলো সমাজের দর্পন। গ্রামবাংলার অসহায় ও আশাহত সাধারণ মানুষের সুখ-দুঃখের কথা সততার সাথে নির্ভীক চিত্তে লেখনীর মাধ্যমে তুলে ধরার যে দায়িত্ব ও কর্তব্য পালনে সর্বদা সচেষ্ট থাকা একজন সাংবাদিকের কাজ। সকল শ্রেনী-পেশার মানুষের কথা লিখে মানুষের অন্তরে জায়গা করে নেয়া একজন সাংবাদিকের কাজ। সৎ, সাহসী ও নির্ভীক সাংবাদিকদের ভালো কর্মকাণ্ডের কারণে আজীবন মানুষ তাঁদের স্মরণ করে।

উল্লেখ্য, গত (৪ অক্টোবর) সোমবার বিকালে দাগনভূঞা প্রেসক্লাব কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় সকলের সম্মতিক্রমে সাংবাদিক আবদুল্লাহ আল মামুনকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়। সাংবাদিক আবদুল্লাহ আল মামুন উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ আলীপুর গ্রামের মরহুম ডাঃ মোহাম্মদ সোলায়মানের বড় ছেলে। সাংবাদিক মামুন দৈনিক আমাদের নতুন সময় ও দৈনিক ফেনী পত্রিকায় কর্মরত আছে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x