শিরোনাম:
ময়মনসিংহে স্বামী হত্যাকান্ডে স্ত্রী গ্রেফতার দুজন যোদ্ধার কথা দিনাজপুরে ই-ট্রাফিক প্রসিকিউশনের শুভ উদ্বোধন ২০তম আঞ্চলিক পরিষদ অধিবেশন ও চিন্তা দিবস অনুষ্ঠিত কালীগঞ্জ থানার ৪৯ (উনপঞ্চাশ) বোতল ফেন্সিডিল গ্রেফতার রোটার‍্যাক্ট ক্লাব অব অ্যাপ্রোচ রাজশাহীর পক্ষ থেকে ১০ দিন ব্যাপী ফ্রী করোনা টিকা রেজিষ্ট্রেশন বিরামপুরে সাংবাদিকদের সাথে সমাজসেবক আঃ মালেক মন্ডলের মতবিনিময় ১০ হাজার টাকা অনুদানের গুজবে জামালপুরে শিক্ষার্থীদের উপচে পড়া ভিড়! নীলফামারীর সৈয়দপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন অনুষ্ঠিত জীবনতরী পাঠশালার মাধ্যমে “হুইল চেয়ার পেলো প্রতিবন্ধী মারুফা আক্তার”

দাগনভূঞায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৭ দোকানে আগুন, ১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
দাগনভূঞায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৭ দোকানে আগুন

আশফাল আহম্মেদ রাফি, ফেনী:

ফেনীর দাগনভূঞা ২ নং রাজাপুর ইউনিয়ন ১ নং ওয়ার্ড কোরাইশমুন্সি বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। উক্ত অগ্নিকাণ্ডের ঘটনাটি গত ১৯ ফেব্রুয়ারি শুক্রবার রাত অনুমানিক ১২.১৫ মিনিটের হটাৎ করে দাগনভূঞা কোরাইশমুন্সি বাজারে সিএনজি স্ট্যান্ড কালা মিয়ার মার্কেটে বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে বলে স্থানীয়দের ও ফায়ার সার্ভিসের কর্মকর্তাদের ধারণা করছেন।

স্থানিয়রা জানান, অগ্নিকাণ্ডের বিষয়টি স্থানীয় নৈশপ্রহরীর নজরে আসে তারপরপরই এলাকায় মাইক দিয়ে জানিয়ে দেওয়া হয়, পরে স্থানিয় এলাকাবাসী ও ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনে আনে। অগ্নিকাণ্ডের ঘটনায় ৭ টি দোকান পুড়ে একেবারে ছাই হয়ে যায় এবং সাথে থাকা দুটি দোকান কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানিয়েছেন দোকান মালিকরা । অগ্নিকাণ্ডের ঘটনায় প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ব্যবসায়ীরা। এর মধ্যে মোহাম্মদ হুমায়ন এর চা দোকান, ডাক্তার মন্নান এর ওষুধ দোকান,
আরব আলী মেম্বার এর ইলেকট্রিক দোকান,
মোহাম্মদ হারুন এর ফ্রিজ দোকান, মিন্টু এর
মোবাইল সার্ভিসিং ও টিভি সার্ভিসিং দোকান,
সসিন্দো এর সেলুন দোকান, জামাল এর চা দোকান একেবারে পড়ে ছাই হয়ে যায়।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25