তালতলীতে যৌতুক না দেয়ায় গৃহবধূকে কুপিয়ে জখম‌

পলাশ হাওলাদার আকাশ। তালতলী উপজেলা প্রতিনিধিআ।
  • আপডেটের সময় : বুধবার, ১৬ জুন, ২০২১
তালতলীতে যৌতুক না দেয়ায় গৃহবধূকে কুপিয়ে জখম

বরগুনা জেলার তালতলী উপজেলার কড়াইবাড়িয়া ইউনিয়নের ,৪ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সদস্য মোঃ রশিদ হাওলাদার (৭০) তার একমাত্র মেয়ে শারমিন হাওলাদার ( ২০) ৪ বছর আগে একই উপজেলার পচাকোড়ালিয়া ইউনিয়ন এর কচুপাত্রা বাজার সংলগ্ন গ্রামের বাসিন্দা কাশেম তালুকদার (৬০) তার পুত্র শহীদ তালুকদার(৩৫) এর সাথে বিবাহ হয়,বিয়ের পরপরই তিনি যৌতুকের জন্য শারমিনকে মারধর করে একপর্যায়ে দোকান দেওয়ার জন্য শারমিনের বাবার কাছে ৫ লাখ টাকা দাবি করে, শারমিনের বাবা রশিদ হাওলাদার বাধ্য হয়ে দুই লাখ টাকা তাকে দোকান দেওয়ার জন্য দেয়, সেই টাকা দিয়ে কচুপাত্রা বাজারে মুদি দোকান দেন শহীদ তালুকদার।

কিন্তু কিছুদিন আগে থেকেই আবার 2 লাখ টাকা দাবি করে, তার বাবা মোহাম্মদ রশিদ হাওলাদার আর কোন টাকা দিতে পারবে না বলে সাফ জানিয়ে দেন। তার‌ পরপরি তার মেয়ের উপর নেমে আসে অমানুষিক নির্যাতন, অনেক দিন ধরেই টাকা না দিলে হত্যার হুমকি দেন ।তার জের ধরে গত ১৪/০৬/২১ রোজ সোমবার আনুমানিক রাত ৯ টার দিকে খুনের উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

পরে স্থানীয় লোকজন রশিদ হাওলাদারকেখবর দিলে তিনি তাৎক্ষণিক তালতলী থানার পুলিশের সহায়তায় তাকে উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে প্রেরণ করে।

আজ সকালে তালতলী থানায় আসামিদের বিরুদ্ধে মামলা করা হয়।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x