ডিমলায় সোলার প্যানেলের করোনা সামগ্রী বিতারণ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১

রাবিনা আক্তার সুবর্না, বিশেষ প্রতিনিধি, নীলফামারীঃ

দেশে চলমান কোভিড ১৯ প্রাদূর্ভাব এড়াতে বাংলা সান সোলার প্যানেল এনার্জি লিমিটেড এর সহযোগিতায়, গ্রাম বিকাশ কেন্দ্র(জিবিকে)বাস্তবায়নে নীলফামারীর ডিমলায় বিনামুল্যে মাক্স ও করোনা সামগ্রী বিতরন করা হয়েছে।

বাংলা সান সোলার এনার্জি লিমিটেডের অফিসার সুমাইয়া সিমু’র সঞ্চালনায় উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান আতাউর রহমান সরকার।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য আলহাজ্ব সেলিম সরকার লেবু, গ্রাম বিকাশ কেন্দ্রের পরিচালক এইচআর ও এডমিন মোঃ ফরিদুল ইসলাম, মোঃ হুমায়ুন কবীর, মোঃ রবিউল ইসলাম শুকারু সহ বাংলা সান সোলার ও গ্রাম বিকাশ কেন্দ্রের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীগন ।

মঙ্গল বার (১৩ এপ্রিল) সকালে উপজেলার ৭নং খালিশা চাপানী ইউনিয়নের ডালিয়া আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে বাইশ পুকুর মনুহারা চড়ের প্রতিটি পরিবারের মাঝে মাক্স ও করোনা সামগ্রী বিতরন করা হয়েছে। প্রতিটি করোনা সামগ্রী প্যাকেজের মধ্যে ছিল হ্যান্ড স্যানিটাইজার, সাবান, ডিটারজেন্ট, ব্লিচিং পাউডার ও বিভিন্ন উপকরন সহ বিশুদ্ধ পানি সরবরাহের জন্য ওয়াটার প্লান্ট স্থাপন।

এ সময় শুভেচ্ছা বক্তব্যে গ্রাম বিকাশ কেন্দ্রের পরিচালক এইচআর ও এডমিন মোঃ ফরিদুল ইসলাম বলেন, সাম্প্রতিক সময়ে সারা দেশে করোনা সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে। কোভিড-১৯ মোকাবিলায় সম্মুখ সারির যোদ্ধা হিসেবে শুরু থেকেই নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন গ্রাম বিকাশ কেন্দ্র ও বাংলা সান সোলার এনার্জি লিমিটেড।
সম্প্রতি সময়ে আবারও ছড়িয়ে পড়েছে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস।
তাই করোনার দ্বিতীয় ঢেউয়ের প্রকোপ মোকাবিলায় আমরা কাজ করে যাচ্ছি এবং এই কার্যক্রম অব্যাহত থাকবে।

ইউপি চেয়ারম্যান আতাউর রহমান সরকার বলেন, করোনার দ্বিতীয় ঢেউয়ের প্রকোপ মোকাবিলায় আমরা কাজ করে যাচ্ছি।

তিনি আরো সচেতনতা বৃদ্ধি করতে বলেন, করোনাভাইরাস সংক্রমণ থেকে নিরাপদ থাকতে সাবান পানি ব্যবহারের সুযোগ না থাকলে হাত ধোয়ার ক্ষেত্রে ভালো মানের স্যানিটাইজার ব্যবহার, হাত না ধুয়ে নাক, মুখ ও চোখ স্পর্শ না করা, খুব বেশি প্রয়োজন না হলে নাক, মুখ চোখ স্পর্শ করা থেকে বিরত থাকা, হাঁচি বা কাশি দেয়ার সময় যিনি হাঁচি বা কাশি দিচ্ছেন তার থেকে কমপক্ষে তিন ফুট দূরে থাকা, নিজে হাঁচি বা কাশি দেয়ার সময় টিস্যু দিয়ে বা কনুই ভাঁজ করে নাক মুখ ঢাকা ব্যবহৃত টিস্যুটি তাৎক্ষণিক ঢাকনা যুক্ত ময়লার ঝুড়িতে ফেলে দেওয়া।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x