শিরোনাম:
কালিয়াকৈরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন মাহমুদা বেগম কৃক পুলিশের বিরুদ্ধে হত্যা মামলার আটককৃত আসামী ছেড়ে দেয়ার অভিযোগ সন্তানকে বাঁচাতে গিয়ে রডের আঘাতে বাবার মৃত্যু দাগনভূঞা প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক মামুনের পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল বুড়িমারী স্থল বন্দরে আন্তর্জাতিক কাস্টমস্ দিবস পালিত ২০২২ ৪নং উত্তর বড়দল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নংওয়ার্ডের মেম্বার প্রার্থী কামাল উদ্দিন’র গণজোয়ার নিয়ামতপুর প্রেসক্লাবের অনন্য উদ্যোগ সাপাহারে সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় মহিলা ভাইস চেয়ারম্যানেরu নামে থানায় জিডি জাতীয় তৃনমুল প্রতিবন্ধী সংস্থার কেন্দ্রীয় কমিটির সভাপতির বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

ডিমলায় সাত ইউপিতে প্রার্থী ৪০৩

নুর কাইয়ুম, স্টাফ রিপোর্টার
  • আপডেটের সময় : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
ডিমলায় সাত ইউপিতে প্রার্থী ৪০৩

আসন্ন ২৬ ডিসেম্বর ইউপি নির্বাচনে নীলফামারী ডিমলার সাতটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪০৩ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন বলে জানা যায়।

এরমধ্যে চেয়ারম্যান পদে ৪১জন, সংরক্ষিত নারী ওয়ার্ড সদস্য পদে ৯৬জন এবং সাধারণ ওয়ার্ড সদস্য পদে ২৬৬জন রয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন অফিস।

এই সাত ইউনিয়ন পরিষদে আগামী ২৬ ডিসেম্বর ভোটগ্রহন অনুষ্ঠিত হবে। যার অংশ হিসেবে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন ছিলো বৃহস্পতিবার ২৫ নভেম্বর।

উপজেলা নির্বাচন অফিস সুত্র মতে, ডিমলা সদর ইউনিয়নে ৭জন, সংরক্ষিত নারী ওয়ার্ড সদস্য পদে ১৬জন এবং সাধারণ ওয়ার্ড সদস্য পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন ৪৫জন।

এছাড়া পুর্ব ছাতনাই ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪জন, সংরক্ষিত নারী ওয়ার্ড সদস্য পদে ১৩জন এবং সাধারণ ওয়ার্ড সদস্য পদে ২৭জন, পশ্চিম ছাতনাই ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩জন, সংরক্ষিত নারী ওয়ার্ড সদস্য পদে ৮জন এবং সাধারণ ওয়ার্ড সদস্য পদে ২৭জন, বালাপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪জন, সংরক্ষিত নারী ওয়ার্ড সদস্য পদে ১৩জন এবং সাধারণ ওয়ার্ড সদস্য পদে ৪৫জন, খালিশা চাপানী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬জন, সংরক্ষিত নারী ওয়ার্ড সদস্য পদে ১৮জন এবং সাধারণ ওয়ার্ড সদস্য পদে ৩৭জন, ঝুনাগাছ চাপানী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৯জন, সংরক্ষিত নারী ওয়ার্ড সদস্য ১৭জন এবং সাধারন ওয়ার্ড সদস্য ৪৭জন ও নাউতারা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৮জন, সংরক্ষিত নারী ওয়ার্ড সদস্য ১১জন এবং সাধারন সদস্য ৩৮জন মনোনয়ন পত্র দাখিল করেন।

এরমধ্যে দলীয়ভাবে বাংলাদেশ আওয়ামীলীগ সাত ইউনিয়নে, বাংলাদেশ ওয়ার্কাস পার্টি দুই ইউনিয়নে এবং ইসলামি আন্দোলন একটি ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী দিয়েছে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহবুবা আকতার বানু জানান, আগামী ২৬ডিসেম্বর এই সাত ইউনিয়নের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। দাখিলকৃত প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাই বাছাই ২৯নভেম্বর, ৬ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন এবং ৭ ডিসেম্বর প্রতিক বরাদ্দ বৈধ প্রার্থীদের মধ্যে।

wsb/Riad

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x