ডিমলায় এলাকাবাসীর নিজ উদ্যোগে রাস্তা নির্মাণের শুভ উদ্বোধন

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১

গোলাম রব্বানী, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর ডিমলার উপজেলার ৭নং খালিশা চাপানী ইউনিয়ন ও ৮নং ঝুনাগাছ চাপানী ইউনিয়ন এর সীমান্তবর্তী রাস্তা দিয়ে যাইতে হয় বাইশ পুকুর মনুহারা গ্রাম। এলাকাবাসীর নিজ উদ্যোগে বাইশপুকুর ছাতুনামা সীমান্তের ১০৫৬ফিট দৈর্ঘ্য ও ১১ ফিট প্রস্থ নিয়ে রাস্তা নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৭- জুন)সকাল ৯ ঘটিকার সময় এলাকাবাসীর নিজ উদ্যোগে রাস্তার কাজের শুভ উদ্বোধন করা হয়। প্রায় দীর্ঘদিন ধরে ভোগান্তির শিকার হয়েছে এলাকাবাসী। বর্ষাকালে হাটু ভরা জল থৈ থৈ করে যাওয়া আসার রাস্তায়। হয়েছিল চরম হেনস্তার শিকার। তাই এলাকাবাসী এই ভোগান্তি থেকে রক্ষা পেতে এই উদ্যোগ গ্রহণ করেছে।

এলাকাবাসী বলেন, আমরা নিজ উদ্যোগ নিয়ে এই কাজ করতেছি এবং সফল হবো ইনশাল্লাহ।

এসময় উদ্বোধনকালে উপস্থিত ছিলেন বাইশ পুকুরের সমাজসেবক মোঃ রবিউল ইসলাম শুকারু , শিক্ষক মোঃ হাছানুর রহমান হাসান (পরিচালক, দি ম্যাগনেট এডুকেয়ার হোম এন্ড কোচিং সেন্টার চাপানী), শফিয়ার রহমান (কবিরাজ), মোঃ কলিম উদ্দিন, মোঃ হাসান আলী, মোঃ মোজাম্মেল হক প্রমুখ।

এ বিষয়ে ৭ নং খালিশা চাপানী ইউনিয়ন চেয়ারম্যান আতাউর রহমান সরকার বলেন, এলাকাবাসীর এমন উদ্যোগকে সাধুবাদ জানাই। এলাকাবাসীর এমন উদ্যোগ নিঃসন্দেহে ভালো কাজ। সব সময় এলাকাবাসীর পাশে থাকবে বলে আশ্বাস দেন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x