ডালিয়া নতুন বাজারে ড্রাইভার দের উদ্যোগে মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বুধবার, ৭ এপ্রিল, ২০২১

নুরুজ্জামান সরকার: নীলফামারীর ডিমলা উপজেলার ৭নং খালিশা চাপানী ইউনিয়ন এর ডালিয়া নতুন বাজার ড্রাইভার দের পক্ষ থেকে গাড়ী চালক, দোকানদার, পথচারী ও বেদে সম্প্রদায়ের মাঝে এক হাজার (১০০০) মাস্ক বিতরণ করা হয়েছে।

আজ বুধবার (৭- এপ্রিল) সকাল ১১ ঘটিকার সময় কারনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলার জন্য ড্রাইভার আব্দুস সাত্তার সরকার, ড্রাইভার জামিনুর রহমান (জামি) ও ড্রাইভার মইনুল হক এর নিজস্ব অর্থায়নে মাস্ক বিতরণ করা হয়।মাস্ক বিতরণ কালে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান করেন।

এসময় উপস্থিত ছিলেন, ড্রাইভার আব্দুস সাত্তার সরকার, ড্রাইভার জামিনুর রহমান, ড্রাইভার মইনুল হক, ওনাদের সাথে সহকর্মী হিসেবে যুক্ত ছিলেন টলি ড্রাইভার মোন্নাফ হোসেন ও আতোয়ার হোসেন।

মাস্ক বিতরণ শেষে ড্রাইভার আব্দুস সাত্তার সরকার WSBNEW24 কে বলেন, করোনাভাইরাস এর দ্বিতীয় ঢেউ থেকে এলাকার সাধারণ মানুষকে বাঁচাতে ও সচেতন করতে আমাদের এই উদ্যোগ গ্রহণ। আমরা সবাইকে নিয়ে ভালো থাকতে চাই। সমাজের উন্নয়নে এভাবেই আমরা অংশ নেব। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আমরা কাজ করে যাবো।

ভুক্তভোগীদের কাছে জানতে চাইলে উনারা বলেন, মাস্ক পেয়ে আমরা খুশি। আমরা আগেও শুনেছি কিন্তু গুরুত্ব দেয়নি। আমাদের বাঁচতে হলে মাস্ক পড়তে হবে।
আজকে যারা মাস্ক বিতরণ করছেন তাদের ধন্যবাদ জানিয়েছেন এলাকাবাসী।

জেলা পরিষদ সদস্য আলহাজ্ব সেলিম সরকার লেবু বলেন, সমাজে যুবকদের এরকম উদ্যোগী হওয়া উচিত। আসলে এসব ভালো কাজে সাধারণত মানুষ আসতে চায়না এলাকার ড্রাইভার দের এমন উদ্যোগ গ্রহণ কে আমরা সাধুবাদ জানাই।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25