শিরোনাম:
হাটহাজারীতে ইউপি নির্বাচনে নৌকার ৮ জন ও স্বতন্ত্র ৫ জন বিজয়ী চাটমোহরে ইউপি নির্বাচনে আ’লীগের ৭, স্বতন্ত্র ৪ চেয়ারম্যান নির্বাচিত হাতীবান্ধার সানিয়াজানে রাস্তা নির্মাণে নবতরী বাংলাদেশ ফাউন্ডেশন’র আর্থিক সহায়তা প্রদান ঝালকাঠিতে চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি গাছ বিক্রয়ের অভিযোগ ঝালকাঠিতে ১০০ টাকায় ১৪ তরুণ-তরুণীর পুলিশে চাকরীমো. কুতুবপুর ইউপি নির্বাচনে সেলিম রেজা বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত। সুন্দরগঞ্জে ভোটকেন্দ্রে হামলা, ব্যালট পেপার ছিনতাই সিরাজগঞ্জে ভোটের তথ্য সংগ্রহ করতে গিয়ে আহত ২ সাংবাদিক গোটা দেশের মানুষ জান মালের নিরাপত্তা সহ সুখে শান্তিতে বসবাস করতেছেন-বজলুল হক হারুন এমপি বোয়ালমারীতে মাদ্রাসার ছাত্রদের উপর হামলা, থানায় অভিযোগ

সুনামগঞ্জ পৌরসভার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি:
  • আপডেটের সময় : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১


পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান বলেছেন, সুনামগঞ্জ পৌরসভার প্রয়াত মেযর আয়ূব বখত জগলুল আমার এক ছোটভাই সবসময়ই ছিলেন আপোষহীন প্রতিবাদি ও উন্নয়নমূখী জনপ্রতিনিধি। তিনি ফুটবলপ্রেমী ছিলেন বলেই এই পৌরবাসীর কল্যাণে এবং বর্তমান প্রজন্মের ছেলেদের মাদকমুক্ত রাখতে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে থাকতেন এবং বিনোদনের ব্যবস্থা ও তিনি করে গেছেন। তিনি আজ নেই কিন্তু তার উন্নয়ন কর্মকান্ডগুলো সুনামগঞ্জের মানুষ আজীবন লালন করবেন। তিনি নিজের জন্মস্থান সুনামগঞ্জে,এই জেলায় তার জন্ম হয়েছে উল্লেখ করে মন্ত্রী আরো বলেন জেলা শহরে আমার বাসা নেই কিন্তু এই জেলায় জন্ম হয়েছে উল্লেখ করেন ।

তিনি দেশব্যাপী নিজেকে সুনামগঞ্জের সন্তান হিসেবে পরিচয় দিচ্ছেন। আমি এমন কোন কাজ করব না যাতে এই জেলার কোন ক্ষতি হয়। এই জেলায় আমি কিছু কাজ করেছি যা এই জেলার মানুষ ভোগ করবে। আমি মন্ত্রী হিসেবে আমি আমার জন্য কিংবা আমার পরিবারের জন্য কিছু করছি না । তার প্রচেষ্ঠায় সুনামগঞ্জ সদর উপজেলায় বঙ্গবন্ধু মেডিকেল কলেজ বিশ্ববিদ্যালয় স্থাপন কাজ চলমান রয়েছে,পৌর কলেজের ৬তলা ভবণ তিনি নির্মাণের উদ্যোগ নিয়েছেন,পুরাতন জেলখানার সংস্কার কাজ ও করা হয়েছে,আমার অনুরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাতকের সিমেন্ট ফ্যাক্টরীর জন্য দেড়হাজার কোটি টাকা বরাদ্দ দিয়েছেন।

তাছাড়া ছাতকে ব্রীজের জন্য, দিরাই শাল্লার উন্নয়নের জন্য টাকা বরাদ্দ দেয়া হয়েছে। কিন্তু একটি মহল অযথা অসত্যভাবে আমার নামে বদনাম ও অপবাদ রটায় প্রতিনিয়ত,আমি নাকি সুনামগঞ্জের বিরুদ্ধে কাজ করি। আমি কোন আবাদি মানুষ নই আমি সুনামগঞ্জের স্থানীয় মানুষ আমার বাপ দাদা চৌদ্দগোষ্টির বসবাস এই জেলায় বলে উল্লেখ করেন মন্ত্রী।

এদিকে এই খেলার মাঠটির পাশে হরিজন সম্প্রদায়ের বসবাস ফলে খেলাধূলায় সমস্যা হয় এমন অভিযোগের জবাবে মন্ত্রী জেলা প্রশাসককে নির্দেশ দেন শহরের ভেতরে সরকারী জায়গা বের করার পর হরিজন সম্প্রদায়ের লোকজনের জন্য পূনবাসনের ব্যবস্থা করে দিবেন এবং খেলার মাঠটি আধুনিকায়নসহ মাঠটি সম্প্রসারন করা হবে বলে তিনি আশ্বাস প্রদান করেন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x