শিরোনাম:
কালিয়াকৈরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন মাহমুদা বেগম কৃক পুলিশের বিরুদ্ধে হত্যা মামলার আটককৃত আসামী ছেড়ে দেয়ার অভিযোগ সন্তানকে বাঁচাতে গিয়ে রডের আঘাতে বাবার মৃত্যু দাগনভূঞা প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক মামুনের পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল বুড়িমারী স্থল বন্দরে আন্তর্জাতিক কাস্টমস্ দিবস পালিত ২০২২ ৪নং উত্তর বড়দল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নংওয়ার্ডের মেম্বার প্রার্থী কামাল উদ্দিন’র গণজোয়ার নিয়ামতপুর প্রেসক্লাবের অনন্য উদ্যোগ সাপাহারে সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় মহিলা ভাইস চেয়ারম্যানেরu নামে থানায় জিডি জাতীয় তৃনমুল প্রতিবন্ধী সংস্থার কেন্দ্রীয় কমিটির সভাপতির বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

ঝালকাঠিতে ১০০ টাকায় ১৪ তরুণ-তরুণীর পুলিশে চাকরীমো.

মো. নাঈম হাসান ঈমন ঝালকাঠি প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
ঝালকাঠিতে ১০০ টাকায় ১৪ তরুণ-তরুণীর পুলিশে চাকরীমো.

মাত্র ১০০ টাকা খরচে স্বপ্নপূরণ হলো ঝালকাঠির ১৪ তরুণ-তরুণীর। কোনো ধরনের ঘুষ-তদবীর ছাড়াই পুলিশে চাকরি হয়েছে তাদের। মুল্যায়ন হয়েছে মেধা ও যোগ্যতার। আশা পূরণ হয়েছে বাবা-মায়ের।

ঝালকাঠিতে পুলিশ কনেস্টেবল নিয়োগ পরীক্ষার বিভিন্ন ধাপে শারীরিক পরীক্ষা শেষে ১০০ জনকে লিখিত পরীক্ষার জন্য বাছাই করা হয়। আর লিখিত পরীক্ষায় উত্তির্ণ হন ৩৬ জন। ১১ দিনের এই প্রক্রিয়া শেষে শুক্রবার ৩৫ জনের মৌখিক পরীক্ষা নেয়া হয়। মেধা এবং সব কোটা মিলে ২ জন নারী কনেস্টেবল ও ১২ জন পুরুষ কনেস্টেবল চুরান্ত করা হয়।

মেডিকেল পরীক্ষা ও পুলিশ ভেরিফিকেসন সম্পন্ন হলেই পাবেন নিয়োগপত্র। গত শুক্রবার (২৬ নভেম্বর) রাতে ঝালকাঠি পুলিশ লাইন্সে কনেস্টেবল পদে নিয়োগ পরীক্ষায় প্রাথমিকভাবে নির্বাচিতদের ফলাফল প্রকাশ করা হয়। পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন পরীক্ষায় উত্তির্ণদের নাম ঘোষণা করেন। এ সময় উত্তির্ণরা আনন্দে আত্বহারা হয়ে পরেন। কোনো ধরনের ঘুষ-তদবীর ছাড়াই মাত্র ১০০ টাকায় চাকরি পেয়ে খুশি তারা। যোগ্যতার ভিত্তেতে চাকরি হওয়ায় আনন্দিত অভিভাবকরাও। ঝালকাঠিতে ১৪ কনেস্টেবল পদের জন্য ৪৮০ জন পুরুষ ও ৮০ জন নারী অনলাইনে আবেদন করেন।

ফাতিহা ইয়াসমিন, পুলিশ সুপার, ঝালকাঠি তিনি জানান, পুলিশের আইজিপি কর্তৃক প্রদত্ত দায়িত্বকে পবিত্র দায়িত্ব মনে করে সচ্ছ প্রক্রিয়ার মধ্য দিয়ে নিয়োগ সম্পন্ন হয়েছে।

wsb/riad

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x