ঝালকাঠিতে প্রতিপক্ষের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে হিন্দু পরিবার

মো. নাঈম ঝালকাঠি প্রতিনিধি
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
ঝালকাঠিতে প্রতিপক্ষের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে হিন্দু পরিবার

ঝালকাঠির রাজাপুর উপজেলার ৪নং গালুয়া ইউনিয়নের পুটিয়াখালি গ্রামের কামারখালি এলাকার মৃত জজ্ঞেস্বর হাওলাদারের ছেলে স্বপন হাওলাদার প্রতিপক্ষের নানা হুমকি ও চাদাঁবাজির ভয়ে পরিবার নিয়ে পালিয়ে বেড়াচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার ২১সেপ্টেম্বর’২১ সকাল ১০টায় রাজাপুর সাংবাদিক ক্লাবে সংবাদ সম্মেলন করে লিখিত অভিযোগে স্বপন হাওলাদার বলেন, স্থানীয় চানু গাজির ছেলে প্রতিপক্ষ পিনু গাজি ও ওয়াদুদ তালুকদারের ছেলে আমান তালুকদার মিলে স্বপন হাওলাদারের কাছে ২ লাখ টাকা চাদা দাবি করে এবং হত্যার হুমকি দেয়। জীবনের ভয়ে তিনি ৫০ হাজার টাকা দেই। প্রতিপক্ষের দাবিকৃত বাকি টাকা না দিলে জবাই করে হত্যার হুমকি দেয়া হয়।

এমনপরিস্থিতিতে নিরুপায় হয়ে গত ৭ আগস্ট ঝালকাঠি আদালতে মামলা করেন স্বপন হাওলাদার। মামলা করার পরে প্রতিপক্ষরা আরও ক্ষিপ্ত হয়ে নানাভাবে হুমকি দিলে ভয়ে পরিবার নিয়ে বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন স্বপন হাওলাদার। এ সুযোগে ঘরের ২ লাখ ৭৬ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে ঘরে গরু পালন করছে প্রতিপক্ষরা। এছাড়া চাষের জমি ও গাছ কেটে নিয়ে স্বপনের কাছে টাকা পাবে বলেও লোকজনকে বলে বেড়াচ্ছে, যা সত্য নয় বলেও অভিযোগ করা হয় সংবাদ সম্মেলনে। সংবাদ সম্মেলনে আরও অভিযোগ করা হয়।

গত ৬ আগস্ট সকালে তার ৫ বছরের শিশু কন্যা ছোহাকে তুলে নিয়ে একটি ঘরে দুপুর পর্যন্ত আটকে রাখে। নলছিটির ভবানীপুর গ্রামে তার শশুরবাড়িতে গিয়েও প্রতিপক্ষরা খোজাখুজি করায় বর্তমানে পরিবার নিয়ে আতঙ্কে রয়েছেন স্বপন হাওলাদার। এসব অভিযোগ অস্বীকার করে পিনু গাজি জানান, জমি বিক্রি করার কথা বলে স্বপন ৫০ হাজার টাকা নিয়ে সেই জমি অন্যদের কাছে বিক্রির করার চেস্টা করতেছে এবং এ কারনে স্বপন বাড়িতেও আসছে না।

হত্যার হুমকি বা গাছ কাটার অভিযোগ আদৌও সত্য নয় বলেও দাবি করেন তিনি। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে শুক্রবার মিমাংসার কথা চলছে। রাজাপুর থানার এসআই মোঃ খোকন জানান, এ বিষয়ে স্বপন আদালতে মামলা করেছে। মামলার বিষয়টি ঘটনাস্থলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x