জেলা ছাত্রদলে টান-টান উত্তেজনা: মহানগর ছাত্রদলের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
টান-টান

বাংলাদেশ জাতীয়তাবাদী দল ‘বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপি’র সভাপতি মজিবর রহমান সরোয়ারকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে হট্টোগোল পাকিয়েছে বরিশাল জেলা ছাত্রদলের দুই গ্রুপ নেতা-কর্মী।

নেতাকে আগে জন্মদিনের শুভেচ্ছা জানাবেন, তা নিয়ে দুই গ্রুপ ধাক্কা ধাক্কি থেকে শুরু করে মারামারি পর্যন্ত গড়িয়েছে। যা নিয়ে বিএনপি’র ওই শীর্ষ নেতাও ক্ষুব্ধ হয়েছেন।

গতকাল (১ অক্টোবর) বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে নগরীর কাউনিয়া সাধুর বটতলা এলাকায় বিএনপি’র যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ারের বাসার সামনে জেলা ছাত্রদলের সভাপতি মাহফুজুর রহমান মিঠু ও সাংগঠনিক সম্পাদক সোহেল রাঢ়ী’র সমর্থকরা এই ঘটনা ঘটিয়েছে।

প্রত্যক্ষদর্শী বিএনপি ও ছাত্রদল নেতা-কর্মীরা জানিয়েছেন, ‘বৃহস্পতিবার মজিবর রহমান সরোয়ারের জন্মদিন ছিলো। এজন্য নেতা-কর্মীরা তাকে ফুল দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানাতে রাতে তার বাসভবনে ভির জমায়।

এসময় জেলা ছাত্রদলের সভাপতি মাহফুজুর রহমান মিঠু আগে শুভেচ্ছা জানাতে চান। কিন্তু তার আগে শুভেচ্ছা জানাতে এগিয়ে যান জেলার সাংগঠনিক সম্পাদক সোহেল রাঢ়ী। এ নিয়ে তাদের দুই গ্রুপের মধ্যে প্রথমে ধাক্কাধাক্কি হয়।
এক পর্যায় তারা দুই গ্রুপ মারামারিতে লিপ্ত হয়।

কিন্তু শুভেচ্ছা বিনিময় ও ফুল দিতে ভূলেনি মহানগর ছাত্রদল।
বরিশাল বিএনপির অভিভাবক,প্রিয় নেতার জন্মদিনে বরিশাল মহানগর ছাত্রদলের পক্ষথেকে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছে। জন্মদিনে উপস্থিত ছিলেন বরিশাল মহানগর ছাত্রদলের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ।

আরও পড়ুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x