শিরোনাম:
নওগাঁ জেলার আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে ক্ষুদ্র নৃগোষ্ঠীর জমি গ্রহনের অভিযোগ এর প্রতিবাদ সভা নওগাঁর রাণীনগরে ট্রাকের ধাক্কায় মটরসাইকেল চালক নিহত; আহত একজন রূপগঞ্জে মসজিদের বারান্দা থেকে যুবকের লাশ উদ্ধার রংপুরের হারাগাছে শামীম গুল ফ্যাক্টরিতে অগ্নিকাণ্ড জামালপুরে নির্বাচনকে পেছাতে চালাকী করে মামলা- প্রতিবাদে মানববন্ধন রূপগঞ্জে কর্মহীন গরিব অসহায় বিধবা দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নের আলো ফাউন্ডেশন ঢাকা মহানগর টিম এর আলোচনা সভা অনুষ্ঠিত মরহুম অধ্যক্ষ এম এম নজরুল স্যারের ২৯তম মৃত্যু বার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী হাঁস খেলা অনুষ্ঠিত স্বপ্নের আলো ফাউন্ডেশন সভাপতি রবিউল, সম্পাদক জাহিদ, সাংগঠনিক রাজু

নওগাঁর মান্দায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত-৫

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

সুবীর দাস, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় জমি সংক্রান্ত বিরোধে জের প্রতিপক্ষের হামলায় ৫ জন আহত হয়েছে। রবিবার সকাল সাড়ে ৬ টার দিকে মান্দা উপজেলার সদর ইউ’পির গোষাইপুর মোড়ে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন মান্দা উপজেলার মেরুল্লা গ্রামের মৃত আশরাফুল ইসলাম শাহানার ছেলে আনোয়ার হোসেন লিটন শাহানা (৩০) গোষাইপুর গ্রামের মৃত সিরাজ দেওয়ানের ছেলে রিয়াজ উদ্দিন বল্টু (৫২),রিয়াজ উদ্দিন বল্টু ছেলে রেজাউল ইসলাম (২৭),আমিনুল ইসলাম (৩০) এবং আমিনুল ইসলামের ছেলে নাদেরুজ্জামান (১৪)। তাদের স্থানীয়রা উদ্ধার করে ওই দিনই মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। বর্তমানে তারা মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তাদের মধ্যে লিটনের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

স্থানীয় ও ভূক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, প্রতিপক্ষের ইয়াছিন আলী, মোজাম্মেল,ফজলু,জাকির এবং সুফিয়া গংদের সঙ্গে ভূক্তভোগী পরিবারের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সম্প্রতি ওই জমিতে জোরপূর্বক প্রতিপক্ষ এসে ভূক্তভোগীর বাড়ির পাশে একটি বিবাদমান জমিতে বেড়া দিয়ে জবর দখল করতে লাগে।

এসময় ভূক্তভোগীরা বাঁধা দিতে গেলে পানির সাথে ঝালের গুড়া মিশিয়ে চোখ মুখে মারে এবং প্রতিপক্ষের লোকজন মারপিট শুরু করলে ভূক্তভোগীর পরিবারের ৫ জন আহত হয়। এ বিষয়ে ভূক্তভোগীর পরিবারের সাথে কথা বলে তারা জানায় জীবনের নিরাপত্তাহীনতায় ভূগছেন। এবং এ জঘন্যতম ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে সুষ্ঠ বিচার দাবি করেন।

এ ঘটনা প্রতিপক্ষের লোকজন তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেন।

এ বিষয়ে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন, এ ঘটনায় আমিনুল ইসলামের অভিযোগের ভিত্তিতে সুফিয়া নামে একজনকে আটক করা হয়েছে। আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x